নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

০৪ ডিসেম্বর ২০২১

খালেদা জিয়াকে মেরে ফেলতে চাইছে সরকার : আজাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪৯, ২৪ নভেম্বর ২০২১

খালেদা জিয়াকে মেরে ফেলতে চাইছে সরকার : আজাদ

বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন,  খালেদা জিয়ার শারীরিক  অবস্থা খুব খারাপ। যেকোনো মুহূর্তে বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে। বেগম খালেদা জিয়াকে বিনা চিকিৎসায় মেরে ফেলতে চাইছে এই অবৈধ সরকার।

 

অবিলম্বে বিএনপি চেয়ারপারসনের মুক্তি ও বিদেশে উন্নত সুচিকিৎসার দাবি জানাচ্ছি। অন্যাথ্যায় খালেদা জিয়ার কোনো ক্ষতি হলে তার সব দায়ি-দায়িত্ব সরকারকেই বহন করতে হবে। দেশবাসীর কাছে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জন্য দোয়া প্রার্থনা করছি ।


বুধবার (২৪ নভেম্বর) সকালে নারায়ণগঞ্জে আদালতে রাজনীতিক মামলায় হাজিরা শেষে নজরুল ইসলাম আজাদ এসব কথা গুলো বলেন। 


তিনি আরও বলেন, শেখ হাসিনার টার্গেট হলো জিয়া পরিবার। কারণ জিয়া পরিবারকে নিশ্চিহ্ন করতে পারলেই বিএনপিকে নিশ্চিহ্ন করা করতে পারবে। কিন্তু আমরা বলতে চাই জিয়ার আদর্শ সৈনিকেরা যতদিন বেঁচে আছে জিয়া পরিবার তথা বিএনপিকে নিশ্চিহ্ন করা যাবে না। দেশ নায়ক তারেক রহমানের নেতৃত্বে এই সরকারের পতন ঘটিয়ে বাংলাদেশ আবারও ঘুরে দাঁড়াবে ইনশাল্লাহ্।


এসময়ে আরও উপস্থিত ছিলেন, যুবদল কেন্দ্রীয় সংসদের সাবেক সদস্য সাদেকুর রহমান সাদেক, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জুয়েল আহমেদ, রিয়াদ মোহাম্মদ চৌধুরী, মহানগর যুবদলের নবগঠিত কমিটির আহ্বায়ক মমতাজ উদ্দিন মন্তু, সদস্য সচিব মনিরুল ইসলাম সজল, সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধান, যুগ্ম আহ্বায়ক মোয়াজ্জেম হোসেন মন্টি, শাহেদ আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার সাদাত সায়েম, মহানগর ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি রাফি উদ্দিন রিয়াদসহ যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতৃবৃন্দ।