নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবীতে মিন্নত আলী শাহ মাজার কমিটির দোয়া

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত:২১:২২, ৯ অক্টোবর ২০২২

পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবীতে মিন্নত আলী শাহ মাজার কমিটির দোয়া

জশনে জুলুস পবিত্র ঈদ-এ-মিলাদুন্নবী (সা.) উদযাপন উপলক্ষে হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রহঃ) জামে মসজিদ ও মাজার শরীফ কমিটির উদ্যাগে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে।

 

রবিবার (৯ অক্টোবর) সন্ধ্যায় নগরীর দেওভোগ পাক্কা রোড সংলগ্ন হযরত মিন্নত আলী শাহ চিশতী (রহঃ) মাজার প্রাঙ্গণে মাজার কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ শহিদুল্লাহ'র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ মনোয়ার হোসেন মনা'র সার্বিক পরিচালনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এসময় বিশ্বের সকল মুসলিম উম্মাহর হেফাজত, হেদায়েত, সুখ, সমৃদ্ধি ও কল্যাণ কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করেন হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রহঃ) জামে মসজিদের প্রেস ইমাম ও খতীব মুফতী মোঃ আনিসুর রহমান। পরে উপস্থিত সকলের নিকট নেওয়াজ বিতরণ করা হয়।

 

এ সময় মিলাদ মাহফিলে আরো উপস্থিত ছিলেন, হযরত মিন্নত আলী শাহ্ চিশতী (রহঃ) জামে মসজিদ ও মাজার শরীফ কমিটির সহ-সভাপতি মোঃ মাসুদুর রহমান খসরু,  যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সায়েদুল ইসলাম শাকিল, অর্থ সম্পাদক মোঃ আহসান উল্লাহ, দপ্তর সম্পাদক মোঃ সফিকুল ইসলাম লিটন, প্রচার সম্পাদক আজিজুর রহমান বাদল, মোঃ নূর হোসেন, মনোয়ার হোসেন শোখন প্রমুখ।

সম্পর্কিত বিষয়: