নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

মঙ্গলবার না’গঞ্জ শহরে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩১, ২১ নভেম্বর ২০২২

মঙ্গলবার না’গঞ্জ শহরে আর্জেন্টিনা সমর্থকদের আনন্দ শোভাযাত্রা

কাতারে বিশ্বকাপ ফুটবলে তৃতীয় দিনে আর্জেন্টিনা খেলাকে নানান উন্মাদনা ধরে রাখতে হাজারো সমর্থকদের আনন্দ শোভাযাত্রা বের করতে যাচ্ছে। মঙ্গলবার (২২ নভেম্বর) সকাল ১০টায় দেওভোগ শেখ রাসেল পার্কের সামনে থেকে এই মিছিল বের হবে। আমরা আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠী ব্যানারে এই শোভাযাত্রাটি দেওভোগ থেকে শহরের প্রধান প্রধান সড়কে প্রদক্ষিণ করবে।


আনন্দ শোভাযাত্রার অন্যতম উদ্যোক্তা চিত্রকরের স্বপন দাস জানান, ২২ নভেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ৯টায় দেওভোগ শেখ রাসেল পার্ক থেকে বিশ্বকাপ ফুটবলে আর্জেন্টিনার শুভ কামনায় আনন্দ মিছিল বের করা হবে।

 

এই মিছিলে আপনারা যেমন খুশি তেমন সেজে মিছিলে অংশগ্রহণ করবেন আশা করছি। প্রতি বিশ^কাপ ফুটবলে আমরা শোভাযাত্রাটি বের হয়। মঙ্গলবার বিশ^কাপে প্রথম খেলতে নামতে যাচ্ছে আর্জেন্টিনা। তাদের ও সমর্থকদের উৎসাহ করার জন্য এই আয়োজন করা হয়েছে।


আরেক উদ্যোক্তা তাপস সাহা জানান, শোভাযাত্রায় যে কেউ আর্জেন্টিনা পতাকার রঙে জার্সি ও শরীরে রঙে সেজে আসতে পারবে। মিছিলে শিশু-কিশোরদের আসার অনুরোধ রইল। ইতিমধ্যে শহর ও আশেপাশে এলাকার আর্জেন্টিনা সমর্থকরা মিছিলে মিছিলে যোগ দিবেন বলে জানিয়েছেন।


শোভাযাত্রা উদ্যোক্তা আমিনুর মিঠু ও সেলিম হাসান দিনার জানান, শোভাযাত্রাটি গত বারের চেয়ে আরো সুন্দর করার লক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ও শহরে মাইকিং করা হয়েছে। শোভাযাত্রায় আর্জেন্টিনা পতাকা পাশাপাশি দেশেও পতাকা থাকবে। সবাই আর্জেন্টিনা জার্সি পড়ে আসার অনুরোধ রইল। বিশ^কাপ ফুটবল বিভিণ্ন গানের মাধ্যমের এই মিছিলটি আনন্দময় পরিবেশ সৃষ্টি করবে।


এ সময় তারা জানান, আর্জেন্টিনা সমর্থকরা দলের মেসি, ডি-মারিয়াসহ অন্যান্য খেলোয়াড়ের বিভিন্ন ব্যানার-ফেস্টুন ও বিশ্বকাপ ট্রফির রেপ্লিকা হাতে নিয়ে র‌্যালিতে অংশগ্রহণ করা অনুরোধ করছি।


উদ্যোক্তারা আরো বলেন, কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা দলের সফলতা কামনা করে তৃতীয়বারের মত তারা বিশ্বকাপ ট্রফি প্রত্যাশা করেন। আর্জেন্টিনার খেলা দেখুন, খেলাকে ভালোবাসুন। আমরা আশাবাদী এবারের চ্যাম্পিয়ন আর্জেন্টিনা হবে।
 

সম্পর্কিত বিষয়: