নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২০ এপ্রিল ২০২৪

সিদ্ধিরগঞ্জ তরুন সংঘের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৪:১৫, ২৯ জানুয়ারি ২০২৩

সিদ্ধিরগঞ্জ তরুন সংঘের ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার

সিদ্ধিরগঞ্জ তরুন সংঘ এর উদ্যোগে আয়োজিত ফুটবল টুর্নামেন্ট-২০২৩এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে সিদ্ধিরগঞ্জ সোনামিয়া স্টেডিয়ামের মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।


খেলা শেষে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সিদ্ধিরগঞ্জ রেবতী মোহন পাইলট স্কুল এন্ড কলেজের আজীবন দাতা সদস্য, সিদ্ধিরগঞ্জ থানা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও সিদ্ধিরগঞ্জ সোনামিয়া স্টেডিয়ামের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. আনিসুর রহমান। 


এ সময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ আন্ত:জিলা ট্রাক-চালক ইউনিয়ণ সিদ্ধিরগঞ্জ সাইলো শাখার সহ সভাপতি মো: নুর হোসেন রুমি, সিদ্ধিরগঞ্জ মানব কল্যাণ ফাউন্ডেশন প্রতিষ্ঠাতা ও নাসিক ৫নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাংগঠনিক সম্পাদক মোঃ হামিদুল ইসলাম (জয়), ক্রিয়া অনুরাগী মো: ওমর, নাসিক ৪নং ওয়ার্ড ছাত্র লীগ নেতা বিল্লাল হোসেন রিদয়, নাজমুল হাসান, মাহমুদুল হাসান অভিসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


ফুটবল টুর্নামেন্টে সিদ্ধিরগঞ্জ রানা স্পোর্টিং ক্লাবকে ৩-৪ গোলে হারিয়ে সিদ্ধিরগঞ্জ একাডেমি স্পোর্টিং ক্লাব চ্যাম্পিয়ন হয়। এসময় বিজয়ী দল সিদ্ধিরগঞ্জ একাডেমি স্পোর্টিং ক্লাবকে প্রথম পুরস্কার দেয়া হয় ৩২ ইঞ্চি একটি এলইডি টিভি ও দ্বিতীয় পুরস্কার হিসেবে সিদ্ধিরগঞ্জ রানা স্পোর্টিং ক্লাবকে দেয়া হয় একটি এন্ড্রয়েড মোবাইল ফোন । ফুটবল টুর্নামেন্ট খেলার আয়োজনে ছিলেন রায়হান, আনাস, ফয়সাল, তানহাজ, শিশির ও জিকন।