নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৪৮, ১৪ ফেব্রুয়ারি ২০২৪

শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ

নারায়ণগঞ্জে শেখ রাসেল ডেভেলপমেন্ট কাপ ফুটবল (অনূর্ধ্ব-১৫) বাছাই ও মাস ব্যাপী প্রশিক্ষণের সমাপনী ও সনদপত্র বিতরণ  করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ এর আওতায় বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকাল ৩টার দিকে শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সে প্রশিক্ষনের সমাপনী ও সনদপত্র বিতরণ করা হয়।

জেলা ক্রীড়া অফিসার হীরা আক্তারের সভাপতিত্বে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মো. সাকিব- আল-রাব্বি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব ইউনুস ফারুকী, জেলা শিক্ষা অফিসার, নারায়ণগঞ্জ।   

এছাড়াও উপস্থিত ছিলেন জনাব মো. খোরশেদ আলম নাসির, যুগ্ন সাধারণ সম্পাদক, জেলা ক্রীড়া সংস্থা নারায়ণগঞ্জ, জনাব মাহমুদুল হাসান সুজন, সদস্য, জেলা ফুটবল অ্যাসোসিয়েশন, নারায়ণগঞ্জ সহ আরও অনেক অতিথিবৃন্দ। 

সমাপনী ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি মো. সাকিব- আল-রাব্বি বলেন, গ্রাম বাংলায় এখনো ফুটবলের ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। আমাদের জাতীয় ও আন্তর্জাতিক মানের খেলোয়ার তৈরি করার জন্য উন্নত প্রশিক্ষণের প্রয়োজন।

যে কোন প্রশিক্ষনই কখনো বিফলে যায় না। আশা করি মাসব্যাপী এই প্রশিক্ষণের মধ্য থেকেই আমরা পেয়ে যাবো জাতীয় পর্যায়ের কোন খেলোয়াড়কে।