নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

৩০ জানুয়ারি ২০২৩

শুক্রবার ‘রনজিত পুরস্কার’ ঘোষণা

প্রেস বিজ্ঞপ্তি

প্রকাশিত:২০:২১, ১৭ জানুয়ারি ২০২৩

শুক্রবার ‘রনজিত পুরস্কার’ ঘোষণা

নারায়ণগঞ্জে শ্রুতি সাংস্কৃতিক একাডেমি প্রবর্তিত ‘রনজিত পুরস্কার ২০২৩’ ঘোষণা করা হবে। মঙ্গলবার (১৭ জানুয়ারি) শ্রুতি সাংস্কৃতিক একাডেমির পরিচালক ধীমান সাহা জুয়েল এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।



প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ্য করা হয়, শুক্রবার (২০ জানুয়ারি) বেলা ১১টায় আলী আহাম্মদ চুনকা পাঠাগারে সংবাদ সম্মেলনের মাধ্যমে পুরস্কার প্রাপ্ত ব্যক্তির নাম ঘোষণা করা হবে। এ সময় সংবাদমাধ্যমের একজন প্রতিবেদক/ক্যামেরাম্যান পাঠিয়ে সংবাদ সম্মেলনটি সফল করার জন্য অনুরোধ জানানো হচ্ছে।



প্রসঙ্গত, এটি শ্রুতি সাংস্কৃতিক একাডেমি প্রবর্তিত ১৫ তম পুরস্কার। এর আগে শিল্প-সংস্কৃতিতে মূল্যবান অবদানের জন্য দেশের ১৪ জন গুণীকে এই পুরস্কারে ভূষিত করা হয়। তারা হলেন- কবি শামসুর রাহমান, যাদুশিল্পী জুয়েল আইচ, দার্শনিক সরদার ফজলুল করিম, ঢোলবাদক বিনয়বাঁশী জলদাস, কথাসাহিত্যিক হাসান আজিজুল হক, জ্যোতি-পদার্থবিদ ড. জামাল নজরুল ইসলাম, অধ্যাপক সিরাজুল ইসলাম চৌধুরী, নাট্য ব্যক্তিত্ব মামুনুর রশীদ, প্রাবন্ধিক অধ্যাপক যতীন সরকার, উচ্চাঙ্গ সঙ্গীত ওস্তাদ সাইমুদ আলী খান, কথাসাহিত্যিক আবদুশ শাকুর, গণমাধ্যম ব্যক্তিত্ব শাইখ সিরাজ, কথাসাহিত্যিক মামুন হুসাইন ও চিন্তক, প্রাবন্ধিক সলিমুল্লাহ খান।

সম্পর্কিত বিষয়: