নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

ছড়া সাহিত্য পুরষ্কার পেলেন জাহাঙ্গীর ডালিম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৩৭, ৯ জুলাই ২০২৩

ছড়া সাহিত্য পুরষ্কার পেলেন জাহাঙ্গীর ডালিম

শত বছরের পুরনো সংগঠন মুন্সীগঞ্জ সাহিত্য পরিষদ এর কবিতা পাঠ ও গুনীজন সম্মাননা ২০২৩ ছড়া সাহিত্যের অবদানের জন্য দৈনিক ডান্ডিবার্তার বিভাগীয় সম্পাদক ও যুগান্তর স্বজন সমাবেশ নারায়ণগঞ্জ জেলার সভাপতি জাহাঙ্গীর ডালিমকে সম্মাননা দেয়া হয়।

 

অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ৮ই জুলাই রোজ শনিবার, সন্ধ্যা ৭.০০ ঘটিকায় মহড়া কক্ষ জেলা শিল্পকলা একাডেমী, মুনন্সীগঞ্জ।  অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন অধ্যাপক সুভাষ চন্দ্র হীরা অধ্যক্ষ, সরকারি মহিলা কলেজ, মুন্সীগঞ্জ।

 

বিশেষ অতিথি মুহাম্মদ সিরাজুল ইসলাম, শিশু সাহিত্যিক, কবি যাকির সাইষদ, সম্পাদক সাহিত্যের ছোটকাগজ ‘অ’, কবি মাসুন অর্ণব, সম্পাদক সাহিত্যের ছোটকাগজ, ‘খড়কুটো’, নার্গিস আক্তার, সংরক্ষিত মহিলা কাউন্সিলর, ১, ২, ৩নং ওয়ার্ড, মুন্সীগঞ্জ পৌরাসভা, শিশির রহমান, নাট্যকার ও অভিনেতা, জাহাঙ্গীর আলম ঢালী, নাট্যকার, নির্দেশক ও অভিনেতা। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশিষ্ট ছড়াকার ও প্রবন্ধকার গোলাম আশরাফ খান উজ্জ্বল, সভাপতি, মুন্সীগঞ্জ সাহিত্য পরিষদ।

 

সঞ্চালনায় ছিলেন বিশিষ্ট কবি অনু ইসলাম ও আবৃত্তি শিল্পী শাহনাজ বেগম হিরা। যারা সম্মাননা পেয়েছেন তারা হলেন আয়ননাল হক স্বপন, ক্রীড়া ক্ষেত্রে, কে.এম সাইফুল্লাহ্ ভূইয়া, শিক্ষকতায়, জাহাঙ্গীর ডালিম, ছড়া সাহিত্য, শামসুল হুদা হিটু, কবিতায়, রোকসানা মহুয়া, আবৃত্তি শিল্পী।
 

সম্পর্কিত বিষয়: