নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২০ অক্টোবর ২০২১

নবগঠিত ঐক্য পরিষদের আহ্বায়ক ও সচিবকে শিবু দাসের শুভেচ্ছা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৪:৫৮, ১১ অক্টোবর ২০২১

নবগঠিত ঐক্য পরিষদের আহ্বায়ক ও সচিবকে শিবু দাসের শুভেচ্ছা

নবগঠিত নারায়ণগঞ্জ জেলা হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক প্রদীপ কুমার দাস ও সদস্য সচিব শ্রী রঞ্জিত মন্ডলকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের  সাধারণ সম্পাদক শিবু দাস। 


সোমবার (১১ অক্টোবর) সকালে ফতুল্লা থানা পূজা উদযাপন পরিষদের পক্ষ থেকে নবগঠিত নারায়ণগঞ্জ জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দের এই  শুভেচ্ছা জানান হয় ।  


প্রসঙ্গত,  নারায়ণগঞ্জ জেলা কমিটির  সাধারণ সম্পাদক প্রদীপ কুমার দাসকে আহ্বায়ক ও নারায়ণগঞ্জ সদর উপজেলা কমিটির সভাপতি শ্রী রঞ্জিত মন্ডলকে সদস্য সচিব করা হয়েছে। সদস্যরা হলেন- শ্রী রমাকান্ত সরকার, মি. পিন্টু পলিকাপ পিউরিফিকেশন, শ্রী লোকনাথ দত্ত, শ্রী বিজয় সরকার, শ্রী হারাধন চন্দ্র দে, শ্রী শংকর দাস, শ্রী প্রদীপ দাস, শ্রী সঞ্জয় দাস, শ্রী নারায়ন দাস, মি. রিচার্ড সৌরভ দেউড়ী, শ্রী কৃষ্ণ গোপাল শর্মা, শ্রী দুলাল রায়, শ্রী সুজন দাস, শ্রী রাজিব তালুকদার, শ্রী পিন্টু রায়, শ্রীমতি অনিতা চক্রবর্তী, শ্রীমতি শিপ্রা দাস ও অসীম বড়ুয়া ।


বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এড. রানা দাশ গুপ্ত স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। কেন্দ্রের নির্দেশনা মোতাবেক আগামী ৯০দিনের মধ্যে সম্মেলন করে  ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য বলা হয়েছে।
 

সম্পর্কিত বিষয়: