নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৬ মে ২০২২

মেয়র হানিফ ফ্লাইওভারে নারায়ণগঞ্জের কলেজ ছাত্রের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৬, ৫ মে ২০২২

মেয়র হানিফ ফ্লাইওভারে নারায়ণগঞ্জের কলেজ ছাত্রের মৃত্যু

রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে মোটরসাইকেল দুর্ঘটনায় মো. শিহাব (২০) নামে নারায়ণগঞ্জের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) বাদ জোহর মরহুমের জানাযার নামাজ শেষে মাসদাইর সিটি কবরস্থানে দাফন করা হয়।

 

নিহত সিহাব তার চাচার বাড়ি থেকে নারায়ণগঞ্জে আসার পথে বুধবার (৪ মে) রাত আনুমানিক ৭টায় মেয়র হানিফ ফ্লাইওভারের পোস্তগোলা-মাওয়া রুটে এ দুর্ঘটনার শিকার হন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে যাত্রাবাড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। 


নিহত শিহাব নারায়নগঞ্জ সদর উপজেলার খানপুর এলাকার ভিক্টোরিয়া হাসপাতালের এম্বুলেন্স ড্রাইভার সাইফুল ইসলাম মনিরের বড় পুত্র। সে নারায়ণগঞ্জ স্কুল এন্ড কলেজ থেকে এসএসসি ও এইচএসসি পাশ করে এবার ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় অংশ নিতে প্রস্তুতি নিচ্ছিলো।


ফ্লাইওভারের সিসিটিভি ফুটেজে দেখা যায় শিহাব মোটর সাইকেলে একাই ছিল। মোটর সাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে শিহাব ছিটকে পরে।


স্থানীয়দের ধারনা, শিহাবের চোখে ধুলাবালি যায়, তখন সে মোটরসাইকেল থামানোর চেষ্টা করলে মোটরসাইকেল স্লিপ করে, ফলে সে ছিটকে পরে যায়। তখন ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।


যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। সেখান থেকে বুধবার রাতেই নিহতের স্বজনদের লাশ হস্তান্তর করা হয়েছে।