নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৮ জানুয়ারি ২০২২

বন্দরে তুচ্ছ ঘটনায় হামলা, আহত ৩

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:২৪, ৩ ডিসেম্বর ২০২১

বন্দরে তুচ্ছ ঘটনায় হামলা, আহত ৩

বন্দরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সত্তোর্ধ বৃদ্ধাসহ ৩ জনকে কুপিয়ে মারাত্মক জখম করেছে সন্ত্রাসী ইরফান আমেনা বাহিনী। শুক্রবার সন্ধ্যায় পুরান বন্দর কাজীবাড়ি এলাকায় এ ঘটনাটি ঘটে।

 

আহতরা হলেন,  পুরান বন্দর কাজীবাড়ী এলাকার সামসুল হক মিয়ার স্ত্রী রাজিয়া(৭১), একই এলাকার তোফাজ্জল মিয়ার ছেলে সুমন(২৮), নাসিম ওসমান উচ্চ বিদ্যালয়ের নাইট গার্ড ইকবাল মিয়ার স্ত্রী স্বপ্না (৩০)।

 

এঘটনায় গুরুতর আহত স্বপ্না ও সুমনকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ এব্যাপারে বন্দর থানায় ৬ জনের নাম উল্লেখ্য করে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।


জানা গেছে, পুরান বন্দর কাজীবাড়ি আমেনা বেগমের বাড়িতে উচ্চশব্দে মিউজিক্যাল সাউন্ড বাজিয়ে শব্দ দুষন করছিলেন আমেনা ও তার ছেলে ইরফান। এতে পাশের বাড়ির ঐ বৃদ্ধা হার্টের রোগী হওয়ায় সুমন ও স্বপ্না এতে বাধা দেয়। 


কিন্তু আমেনা ও ইরফান এনিয়ে তর্ক বিতর্ক শুরু করে। একপর্যায়ে তারা ক্ষিপ্ত হয়ে স্বপ্না ও সুমনের উপর দেশীয় অস্ত্রসহ হামলা চালায়। এতে একই এলাকার ইমন, সোহেল, সুবর্না ও সবুক হামলায় অংশ নেয়। 


এতে স্বপ্না ও সুমন মারাত্মক জখম হয়। পরে স্থানীদের সহায়তায় তাদের হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদের ঢামেকে রেফার্ড করা হয়।
 

সম্পর্কিত বিষয়: