নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৭ জুলাই ২০২৪

অপা ফুড ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১২:১০, ২৯ আগস্ট ২০২৩

অপা ফুড ইন্টারন্যাশনালের শুভ উদ্বোধন

 নারায়নগঞ্জের ফতুল্লার ভুইগড়ে ওমর আলী সুপার মার্কেটের নীচতলায় অপা ফুড ইন্টারন্যাশনাল যাত্রা শুরু করেছে।সোমবার (২৮ আগস্ট)  সন্ধ্যায় জমকালো অনুষ্ঠানের মাধ্যমে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সৌদি আরবের শীর্ষ ব্যবসায়ী আমের খলিফা আল আসেরি ও তার ব্যবসায়ীক বন্ধু আলী আবদুল্লাহ আল মাহিয়া। 


 অপা ফুড ইন্টারন্যাশনাল এর স্বত্বাধিকারী সৌদি প্রবাসী ব্যবসায়ী মো: সুমন এর আমন্ত্রনে তারা বাংলাদেশে এসে উদ্বোধন করেন। এরপর তারা অপা ফুড ইন্টারন্যাশনাল এর কর্ণধার মো: সুমনকে সাথে নিয়ে সদ্য প্রস্তুত করা কারখানা ঘুরে ঘুরে দেখেন। 


এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ প্রেসক্লাবের ভাইস প্রেসিডেন্ট সাংবাদিক বিল্লাল হোসেন রবিন,ক্যাব নারায়ণগঞ্জ এর প্রচার সম্পাদক ও অপা ফুড ইন্টারন্যাশনাল এর উপদেষ্টা সাংবাদিক আবু সাইদ পাটোয়ারী রাসেল, জনতা ব্যাংক মতিঝিল শাখার বিভিন্ন স্তরের কর্মকর্তাগন, বিশিষ্ট ব্যবসায়ী ফজলুর রহমান, মোস্তফা মজুমদার, ইয়াসিন মেম্বার এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। অপা ফুড ইন্টারন্যাশনাল এর ব্যবসার প্রসার এবং সমৃদ্ধি এবং উন্নতি কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করা হয়। অপা ফুড ইন্টারন্যাশনাল এর কর্ণধার মো সুমন ব্যবসার সমৃদ্ধি এবং উন্নতির জন্য উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়

সম্পর্কিত বিষয়: