নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২২ জুলাই ২০২৪

ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে মা মেয়ের মৃত্যু

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১২:৪৮, ১৮ জুন ২০২৪

ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে মা মেয়ের মৃত্যু

ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মা- মেয়ের মর্মান্তিক মৃত্যু  হয়েছে।

নিহতরা হলো ফতুল্লা মডেল থানা সীমান্তের মাহমুদপুর বটতলাস্থ মৃত মোঃ নুর মিয়ার স্ত্রী নুর বানু(৬০) ও রঞ্জু মিয়ার স্ত্রী বিলকিস বেগম(৪০)। 

তাদের গ্রামের বাড়ি লক্ষীপুর জেলার রায়পুর থানার চরআবাবিল গ্রামে।

ঘটনাটি ঘটেছে ঈদের পরদিন মঙ্গলবার (১৮ জুন) সকাল সাড়ে সাতটায় ফতুল্লা মডেল থানার ভূইগড় মাহমুদপুর বটতলাস্থ গোলাপ মিয়ার ভাড়াটিয়া বাড়ীতে।

 নিহত নুর বানু ও বিলকিস বেগম মা ও মেয়ে বলে জানা যায়।বাড়ির উঠান ঝাড়ু দেয়ার সময় এঘটনা ঘটে।

সংবাদ পেয়ে পুলিশ সকাল ১০ টার দিকে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে সুরহতাল রিপোর্ট তৈরি করে।

এলাকাবাসী জানান, মাহমুদপুর বটতলা এলাকায় গোলাপ মিয়ার বাড়িতে মা মেয়ে ভাড়া থেকে লোকজনের বাসা বাড়িতে কাজ করে দিনযাপন করেন। তাদের আত্মীয়স্বজন থাকলেও কেউ তাদের মা মেয়ের খোজ খবর রাখেন না। বাড়িওয়ালা গোলাপ মিয়া কুমিল্লায় বসবাস করেন। তার বাড়িতে বিদ্যুতের সংযোগ নেয়া হয়েছে পুরাতন টুকরো টুকরো তার দিয়ে। এতে বিদ্যুতের তারের লিকেজ থেকে লোহার খুঁটিতে বিদ্যুৎ চলে আসে। ভোরে বৃদ্ধ মা নূর বানু বাড়ির উঠান ঝাড়ু দেয়ার সময় সেই খুঁটিতে ধরে চিৎকার দেয়। এসময় মেয়ে বিলকিস বেগম মাকে ধরলে সেও বিদ্যুৎপৃষ্ট হয়ে মারাযায়। তখন আশপাশের লোকজন গিয়ে বিদ্যুতের সংযোগের তার বিচ্ছিন্ন করে তাদের উদ্ধার করেন। 

এলাকাবাসীর অভিযোগ, বাড়িওয়ালার অবহেলার কারনে দুজনের মৃত্যু হয়েছে। বাড়িওয়ালাকে আইনের আওতায় আনতে হবে।

ফতুল্লা মডেল থানার এসআই রেজাউল বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। নিহতদের আত্মীয় পরিচয় দিয়ে কয়েকজন এসে বলছেন তারা মামলা করবেনা। এজন্য বিনা ময়না তদন্তে লাশ দাফনের অনুমতি চায়। কিন্তু এলাকাবাসি বাড়িওয়ালার অবহেলায় মৃত্যুর অভিযোগ করছে। এজন্য বাড়িওয়ালাকে আইনের আওতায় নেয়ার দাবী জানিয়েছেন। বিষয়টি উধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। এখনো কোন সিদ্ধান্ত হয়নি।