নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

ফতুল্লায় হৃদয় হত্যা মামলার আরো ৩ আসামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২১:২৮, ২২ জুন ২০২১

ফতুল্লায় হৃদয় হত্যা মামলার আরো ৩ আসামী গ্রেপ্তার

নারায়ণগঞ্জের ফতুল্লায় বিদ্যুৎ মিস্ত্রি হৃদয় (২৫) হত্যা মামলার  এজাহারনামীয় আরো তিন  আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এরমধ্যে মামলার এজাহারভুক্ত প্রধান আসামী পারভেজ ওরফে জামাই পারভেজ (২৫) ও এজাহারভুক্ত চার নাম্বার আসামী দুলাল (৩৫)কে ফতুল্লা মডেল থানা পুলিশ এবং মামলার এজাহারনামীয় তিন নাম্বার আসামী মাহাবুব (৩৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১'র সদস্যরা গ্রেপ্তার করে।

 

গ্রেপ্তারকৃতরা হলো মামলার প্রধান আসামী ফতুল্লার পশ্চিম হাজীগঞ্জ বন্যাপাড়া সুমনের বাড়ীর ভাড়াটিয়া আব্দুল করিমের ভাড়াটিয়া পারভেজ ওরফে জামাই পারভেজ (২৫), পশ্চিম হাজিগঞ্জ ওয়াবদারপুলের মৃত আব্দুল আলীমের পুত্র মাহাবুব (৩৫), হাজিগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন উচা বাড়ীর মৃত সামাদের পুত্র দুলাল (৩৫)। এর আগে মামলার এজাহারনামীয় দুই নাম্বার আসামী সেকান্দারকে গ্রেপ্তার করে পুলিশ। তাকে সোমবার দুপুরে সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠালে তিন দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

 

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক শামীম জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে ফতুল্লার হাজীগঞ্জ এলকায় অভিযান চালিয়ে পৃথক পৃথক স্থান থেকে হৃদয় হত্যা মামলার প্রধান আসামী পারভেজ ওরফে জামাই পারভেজ সহ এজাহারনামীয় অপর আসামী দুলালকে গ্রেফতার করে পুলিশ।অপরদিকে র‌্যাব-১১'র সদস্যরা মামলার এজাহারনামীয়  মাহাবুব নামক অপর এক আসামীকে গ্রেফতার করে ফতুল্লা মডেল থানায় সোপর্দ করেছে।গেফতারকৃত আসামীদের সাত  রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে বলে তিনি জানান।

উল্লেখ্য যে, রোববার (২০) জুন দুপুরে ফতুল্লা মডেল থানা পুলিশ হাজিগঞ্জস্থ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠ থেকে বিদ্যুৎ মিস্ত্রি হৃদয়ের রক্তাক্ত মৃতদেহ উদ্বার করে।

সোমবার (২১ জুন) নিহতের ভাই রনি বাদী হয়ে পারভেজ ওরফে জামাই পারভেজ, সেকান্দার মাহাবুব দুলাল  মোঃ রাহাতের নাম উল্লেখ্য সহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামী করে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা  দায়ের করেন।নিহত হৃদয় হাজিগঞ্জস্থ সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন উচা বাড়ীর খোকন মিয়ার পুত্র। 

সম্পর্কিত বিষয়: