নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বৃহস্পতিবার,

২৬ মে ২০২২

বন্দরে মাসুদ প্রধানের নেতৃত্বে পিস্তল নিয়ে হামলা, ভাংচুর  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২৩:৫৯, ১৩ মে ২০২২

বন্দরে মাসুদ প্রধানের নেতৃত্বে পিস্তল নিয়ে হামলা, ভাংচুর  

বন্দরে সাংবাদিক শেখ ইলিয়াস হত্যা মামলার প্রধান আসামী মাসুদ প্রধানের নেতৃতে প্রকাশ্যে পিস্তল নিয়ে বসতবাড়িতে হামলা, ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৩ মে) বন্দর উপজেলার কলাগাছিয়া ইউনিয়নের উত্তর সাবদী এলাকায় কামরুল হাসানের বাড়িতে এ ঘটনা ঘটে। 

 

এ সময় মেহেদী নামে এক যুবক তার হাতে থাকা একটি পিস্তল বের করে আতঙ্ক সৃষ্টি করে। মাসুদ প্রধান বাহিনী বোরহান মি লাঠিসোটা নিয়ে বাড়িতে হামলা চালালে ভয়ে কামরুল হাসানসহ পরিবারের লোকজন বাড়ি থেকে চলে যায়।  

 

এ ঘটনায় শুক্রবার রাতেই কামরুল হাসান বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে বন্দর থানায় একটি লিখি অভিযোগ দায়ের করে।  

 

অভিযুক্তরা হলেন, উত্তর সাবদী এলাকার জাবেদ আলীর ছেলে মিন্টু, সেলসারদী এলাকার মাঈন উদ্দিন মিয়ার ছেলে সিহাব, বন্দর রেললাইন এলাকার জসিম উদ্দিন এর ছেলে মেহেদী হাসান ও ইলিয়াস হত্যা মামলার আসামী মাসুদ প্রধান।  


   
বাদী কামরুল হাসান জানান, প্রতিপক্ষ জাবেদ আলীর ছেলে মিন্টু মিয়ার সাথে জমি সংক্রান্ত বিরোধ এর সামাজিক ভাবে মিমাংসা করার জন্য বসি। এক পর্যায়ে উভয় পক্ষই আমাদের সমাধান করে দেয়। 

 

এক পর্যায়ে মিন্টু মিয়ার পক্ষে কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের নারী মেম্বার বিউটি বেগমের মেয়ের জামাই ইলিয়াস হত্যা মামলার আসামী মাসুদ প্রধান লোকজন নিয়ে এসে উত্তেজিত হয়ে যায়।

 

পরে এলাকার গণ্যমান্য ব্যাক্তিদের সামনে চড়াও হয়ে কামরুল হাসানের লোকজন ও বাড়িঘরে হামলা চালিয়ে ভাংচুর করে।