নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৪ মার্চ ২০২৪

বন্দরে সৌদি প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০৩:১৭, ৩০ জানুয়ারি ২০২৩

বন্দরে সৌদি প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি

বন্দরে সৌদি-আরব প্রবাসীর বাড়িতে দূর্ধর্ষ ডাকাতি ঘটনা ঘটেছে। ১০/১২ জনের অজ্ঞাত নামা ডাকাত দল অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে দ্বিতল ভবনের বাউন্ডারী দেওয়াল টপকিয়ে ভিতরে প্রবেশ করে পরিবারের ৫ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে ৪০ ভরি স্বর্ণালংকার, ১টি ক্যামারা ও ১টি আইপিএসসহ ঘরে রক্ষিত মূলবান জিনিসপত্র লুট করে নিয়ে যায়। রবিবার (২৯ জানুয়ারী) রাত আড়াইটার দিকে বন্দর থানার ২৭ নং ওয়ার্ডের লালখারবাগ এলাকায় এ ডাকাতির ঘটনাটি ঘটে। 


এ ব্যাপারে সৌদি প্রবাসী মিলনের পিতা আক্তার হোসেন জানান, প্রতিদিনের মত শনিবার রাতে খাবার খেয়ে আমিসহ আমার পরিবারের ৫ জন সদস্য যার যার ঘরে ঘুমাতে যাই। আনুমানিক রাত আড়াইটায় দিকে ১০/১২ জনের একটি ডাকাত দল কৌশলে আমার বাসায় প্রবেশ করে। 


পরে ডাকাত দল আমাদের ৫ জনকে অস্ত্রের মুখে জিম্মি করে হাত পা বেঁধে  ৪০ ভনি স্বর্ণালংকার, ১টি ক্যামেরা, ১টি আই পিএসসহ  ও নগদ ২ লাখ টাকাসহ বিভিন্ন মূল্যবান জিনিসপত্র ডাকাতি করে নিয়ে যায়। 


এ ব্যাপারে বন্দর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবু বক্কর ছিদ্দিক জানান, ডাকাতির ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 


এলাকাবাসী জানিয়েছে, গত জানুয়ারী মাসে বন্দরে আইন শৃঙ্খলা ব্যপক অবনত ঘটেছে। এক মাসে বন্দরে মুছাপুর ইউনিয়নে লন্ডন প্রবাসী ও গত শনিবার দিবাগত রাতে ২৭ নং ওয়ার্ডের লালখারবাগ এলাকার সৌদি আরব প্রবাসী বাড়িতে দুই দুইট ডাকাতি ঘটনা ঘটেছে। 


এ ছাড়াও বন্দরে বিভিন্ন এলাকায়  চুরি ছাইতাইসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ড ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে ডাকাত দল প্রবাসীদের বাড়িতে টার্গেট করে ডাকাতি ও চুরি  সংগঠিত করে আসছে।      
 

সম্পর্কিত বিষয়: