নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

রূপগঞ্জে গৃহবধূকে পিটিয়ে জখম

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৫৩, ২০ জুন ২০২৩

রূপগঞ্জে গৃহবধূকে পিটিয়ে জখম

পারিবারিক দ্বন্দ্বের জের ধরে নারায়ণগঞ্জের রূপগঞ্জে রুজিনা বেগম নামের এক গৃহবধূকে পিটিয়ে জখম করেছে বলে অভিযোগ উঠেছে ভাসুর ও ভাসুরের স্ত্রীর বিরুদ্ধে। 


সোমবার (১৯ জুন) বিকেলে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের নাগেরবাগ এলাকায় এ ঘটনা ঘটে। আহত গৃহবধূ উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন নাগেরবাগ এলাকার নাসির আহম্মেদের স্ত্রী।


আহত গৃহবধূ রুজিনা বেগম বলেন, পারিবারিক বিষয় নিয়ে আমার স্বামীর সাথে ভাসুরের পরিবারের বিরোধ চলে আসছিল। গত সোমবার বিকেলে আমার ভাসুর নেছার আহম্মেদ ও তার স্ত্রী হোসনেআরা বেগম আমার স্বামীকে গালাগাল করতে থাকে। 


এসময় তাদেরকে গালাগালের কারণ জিজ্ঞেস করলে তারা আমাকেও গালাগাল করে। গালাগাল না করতে বলায় তারা আমার উপর ক্ষিপ্ত হয়ে উঠেন। এসময় ভাসুর নেছার আহম্মেদ ও তার স্ত্রী হোসনেআরা বেগম মেয়ে নাদিয়া বেগম আমাকে বেধরক মারধর শুরু করেন। 


এসময় আমার চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসলে তারা চলে যান। পরে আশেপাশের লোকজন আমাকে উদ্ধার করে উপজেলা জেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

 

মঙ্গলবার সকালে তিনি বাদি হয়ে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এবিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগ করা হলে অভিযোগ সত্য নয় বলে জানান তারা।  


রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনি ব্যবস্থা নেয়া হবে।