নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

 আপনারা গুজবে আতংকিত হবেন না : ওসি বন্দর

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৫, ৩ জুলাই ২০২৩

 আপনারা গুজবে আতংকিত হবেন না : ওসি বন্দর

বন্দর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মো. আবু বকর সিদ্দিক বলেন, ডাকাত আতংকের বিষয়টি সম্পূর্ণ গুজব। এলাকায় ডাকাতির আতংক ছড়িয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করা হচ্ছে। এ নিয়ে সামাজিক ও যোগাযোগ মাধ্যমে মিথ্যা ও বানোয়াট তথ্য প্রচার করা হচ্ছে। ধারনা করা হচ্ছে একটি চক্র এসব মিথ্যা গুজব রটিয়ে জনমনে নেতিবাচক প্রভাব বিস্তারের চেষ্টা করছে। 


বন্দরে অপরাধ ও গুজব ঠেকাতে নানাবিধ পদক্ষেপ গ্রহন করেছে পুলিশ। আপনারা ঘুমাবেন আমরা আপনাদেরকে পাহাড়া দিব। যে কোন প্রয়োজনে আপনারা আমাকে অথবা জরুরি সেবা ৯৯৯ ফোন দিয়ে সহযোগিতা নিন। আপনারা গুজবে আতংকিত হবেন না। 


সোমবার (৩ জুলাই) দুপুরে বন্দর প্রেসক্লাবে গনমাধ্যম কর্মীদের সাথে মত বিনিময়কালে  তিনি বন্দরবাসীর উদ্দেশ্যে এসব কথা বলেন। 


মত বিনিময় কালে উপস্থিত ছিলেন বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা মোঃ কবির হোসেন, বন্দর প্রেসক্লাবের সাবেক সভাপতি আতাউর রহমান, বন্দর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মহিউদ্দিন সিদ্দিকী, সহ-সাধারন সম্পাদক জি.এম. সুমন, প্রচার সম্পাদক শাহাজামাল, বন্দর প্রেসক্লাবের স্থায়ী সদস্য হাজী নাসির উদ্দিন, মাহফুজুল আলম জাহিদ প্রমুখ। 


মত বিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন দৈনিক ইয়াদ পত্রিকার স্টাফ রির্পোটার এস.এম. আব্দুল্লাহ, নারায়ণগঞ্জের আলো পত্রিকার বন্দর প্রতিনিধি সহিদুল ইসলাম শিপু ও দৈনিক নীর বাংলা পত্রিকার বন্দর প্রতিনিধি বিল্লাল হোসেন প্রমুখ। 


উল্লেখ্য, পবিত্র ঈদুল আজহার ছুটিতে বন্দরে বিভিন্ন এলাকায় ডাকাত আতংক বিরাজ করছে। ডাকাত আতংকের গুজবে বন্দরের কবরস্থান রোড, একরামপুর, শাহী মসজিদ ও জামাইপাড়াসহ বেশ কয়েকটি এলাকার বাসিন্দাদের রাতের ঘুম যেনো হারাম হয়ে গেছে। বিশেষ করে এলাকার মসজিদের মাইক থেকে ঘোষনা দেওয়ায় আরও আতংকগ্রস্ত হচ্ছে সাধারন জনগন।