নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

ফেনসিডিলসহ বন্দর-সোনারগাঁয়ের ২ মাদক ব্যবসায়ী কুমিল্লায় গ্রেপ্তার

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৬, ৩ জুলাই ২০২৩

ফেনসিডিলসহ বন্দর-সোনারগাঁয়ের ২ মাদক ব্যবসায়ী কুমিল্লায় গ্রেপ্তার

নারায়ণগঞ্জের বন্দর ও সোনারগাঁয়ের দুই মাদক ব্যবসায়ীকে ৫৯ বোতল ফেনসিডিলসহ গ্রেপ্তার করেছে কুমিল্লা সদর দক্ষিণ থানা-পুলিশ।  সোমবার কুমিল্লা সদর দক্ষিণ থানাধীন সুয়াগাজী-লামপুর সড়ক থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়।  এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার জব্দ করে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের আন্দিরপাড় হেদায়েতপাড়া এলাকার এনাউল্লাহর ছেলে মো. সাইদুল ইসলাম রাজু (২৮) ও সোনারগাঁ কাঁচপুর ইউনিয়নের চেঙ্গান বড়ভিটা এলাকার মো. ইমরান হোসেন (২৬)।

জানা যায় মদনপুর আন্দিরপাড় এলাকার এনাউল্লার ছেলে রাজু দীর্ঘদিন যাবত গোপনে সু-কৌশলে মাদক ব্যবসা চালিয়ে আসছে। তাকে বন্দর থানা পুলিশ, নারায়ণগঞ্জ ডিবি পুলিশ একাধিকবার তল্লাশি চালিয়েও গ্রেফতার করতে পারেনি।

তারা প্রশাসনের চোঁখ কে ফাঁকি দিতে পাইভেটকার ব্যবহার করে মাদকের বড় চালান নারায়ণগঞ্জের বন্দরে তথা মদনপুরের আসপাশ এলাকায় ছড়িয়ে যুবসমাজকে ধংস করছে।
সদর দক্ষিণ থানার উপপরিদর্শক (এসআই) মো. নিজাম উদ্দিন জানান, তাঁদের কে বিশেষ অভিযান চালিয়ে পাইভেটকারে ফেনসিডিলসহ গ্রেপ্তার করি।
 
তারা দীর্ঘদিন যাবত সু-কৌশল অবলম্বন করে মাদক ব্যবসা চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।