নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৯ এপ্রিল ২০২৪

স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, হাসপাতালে লাশ রেখে পালালো যুবক

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৯:৪৯, ২ জানুয়ারি ২০২৪

স্বামী-স্ত্রী পরিচয়ে বসবাস, হাসপাতালে লাশ রেখে পালালো যুবক

নারায়নগঞ্জ শহরের ভিক্টোরিয়া হাসপাতালে এক তরুণীর লাশ রেখে পালিয়েছে এক যুবক। ওই যুবক নিজেকে শাকিল নামে পরিচয় দেয় এবং ঠিকানা মাসদাইর বলে উল্লেখ করে হাসপাতালের জরুরী বিভাগে নাম লেখায়।

খবর পেয়ে ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম  হাসপাতালে গিয়ে লাশ উদ্ধারসহ নিহত তরুণীর পরিচয় সনাক্ত করেন। তার নাম তাসনিম (২২)। পরে পুলিশ তদন্তে নেমে জানতে পারেন পালিয়ে যাওয়া যুবকের আসল নাম শাওন।

সে এবং নিহত তরুণী স্বামী-স্ত্রী পরিচয়ে গত দুই মাস ধরে ইসদাইর এলাকায় আমানা গার্মেন্টসের পেছনের একটি বাসায় ভাড়ায় বসবাস করে আসছিলো এবং আমানা গার্মেন্টসে কাজ করতো। নিহত তাসনিম বি-বাড়িয়া জেলার সরাইল থানার রানিদিয়া গ্রামের সায়েদ মিয়ার মেয়ে। সে ইসদাইরস্থ আমানা গার্মেন্টসে চাকুরী করতো। 


মঙ্গলবার (২ জানুয়ারি) এসআই মফিজুল ইসলাম এর সত্যতা নিশ্চিত করে জানান, সোমবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। নিহতের ডান চোয়ালে আচড়ের দাগ রয়েছে। এছাড়া শরীরের আর কোন কোথাও আঘতের চিন্থ নেই। তবে মুখ দিয়ে ফেনা বের হতে দেখা যায়। 


তবে কি কারনে মেয়েটির মৃত্যু হয়েছে ময়নাতদন্তের রিপোর্ট না পেলে নিশ্চিত করে কিছু বলা যাচ্ছেনা। পালিয়ে যাওয়া তরুন শাকিল ওরফে শাওন কে পেলেই নিহত তরুণীর মৃত্যুর প্রকৃত কারন জানা যাবে।