নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

সিলেটের বন্যাকবলিত মানুষের জন্য অয়ন ‍ওসমানের ত্রাণ সহায়তা

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৩৮, ২১ জুন ২০২২

সিলেটের বন্যাকবলিত মানুষের জন্য অয়ন ‍ওসমানের ত্রাণ সহায়তা

ভয়াবহ বন্যা কবলিত সিলেটের ভানবাসী মানুষের পাশে দাঁড়িয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ এ কে এম শামীম ওসমানের পুত্র অয়ন ওসমান। ব্যক্তিগত তহবিল থেকে বন্যা দুর্গত মানুষের চলাচলের জন্য দুই’টি বোট এবং ৩ হাজার পরিবারের মাঝে জরুরী ত্রান সহায়তা দিয়েছেন তিনি। ত্রান সামগ্রীর মধ্যে আছে তেল, লবণ, চিনি, চিড়া, মোমবাতি দেওয়া হয়।

 

মঙ্গলবার (২১ জুন) দুপুরে দুটি ট্রাক ভর্তি  এসব ত্রান সামগ্রী সিলেট সেনানিবাসের উদ্দেশ্যে নারায়ণগঞ্জ থেকে রওনা দেয়। সেনাবাহিনীর মধ্যে ত্রান সামগ্রী বিতরণ করা হবে।

 

এই সময় অয়ন ওসমান  বলেন, মানুষের পাঁশে দাড়ানোর উত্তম সময় এটি। বন্যাদুর্গত এলাকার মানুষের জন্য যা যা করা দরকার তা করার জন্য প্রধানমন্ত্রী আমাদের নির্দেশ দিয়েছেন তার নির্দেশনা অনুযায়ী আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে দুই’টি বোট এবং ৩ হাজার পরিবারের মাঝে ত্রান সামগ্রী সহয়তা দিয়েছি। আপনারা যারা বিত্তবান আছেন সবাই মিলে সিলেটের পাশে থাকুন।

 

তিনি আরও বলেন, মানুষকে সেবার মাধ্যমেই আল্লাহকে পাওয়া যায়। আল্লাহ বলেছেন, তোমরা আমাকে খুশী করতে চাইলে আমার বান্দাকে খুশী কর। সিলেটে সমস্যা আমরা সবাই দেখতে পাচ্ছি। আসুন সবাই সিলেটবাসীর জন্য মানবিক সহায়তার হাত বাড়াই।

সম্পর্কিত বিষয়: