নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

রুপগঞ্জের বিএনপির সম্মেলন ও ‍যুবদলের আহবায়কের বাড়িতে হামলা

নারায়ণগঞ্জ জেলা বিএনপির নিন্দা প্রতিবাদ

প্রকাশিত:২২:২৬, ২২ মে ২০২২

নারায়ণগঞ্জ জেলা বিএনপির নিন্দা প্রতিবাদ

রুপগঞ্জের মুরাপাড়া ইউনিয়ন বিএনপির সম্মেলনস্থলে এবং নারায়ণগঞ্জ জেলা যুবদলের আহবায়ক গোলাম ফারুক খোকন এর বাড়িতে আওয়ামী সন্ত্রাসীদের হামলা ও ভাংচুরের প্রতিবাদে নারায়ণগঞ্জ জেলা বিএনপির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে নারায়ণগঞ্জ জেলা বিএনপি।

রোববার (২২ মে) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র পক্ষে ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এই নিন্দা ও প্রতিবাদ জানান।

 

বিবৃতিতে তারা বলেন, স্বৈরাচার আওয়ামী লীগ সরকার সারাদেশের ন্যায় নারায়নগঞ্জেও বিএনপির নেতাকর্মীদের উপর একের পর এক হামলা চালাচ্ছে, বাড়িঘর ভাংচুর করছে। তাদের এই পৈশাচিক কর্মকাণ্ডে এটাই প্রমান হয় যে তারা আবারও নৈরাজ্যকর পরিস্থিতি তৈরি করে জনমনে আতংক সৃষ্টির মাধ্যমে তাদের ফ্যাসিবাদী ক্ষমতা দীর্ঘায়িত করার দুঃস্বপ্ন দেখছে। আগামী নির্বাচনকে কেন্দ্র করে তাদের নীলনকশা অনুযায়ী বিরুধী দলীয় নেতাকর্মীদেরকে গনতন্ত্র ফিরিয়ে আনার আন্দোলন সংগ্রাম থেকে দূরে রাখার চেষ্টা করছে। কিন্তু আমরা দ্ব্যর্থহীন কন্ঠে বলে দিতে চাই যে, তাদের এই দুরাশা কখনই সফল হবে না। তারা যত হামলা, নির্যাতন চালাবে, বিএনপির নেতাকর্মীরা আরো ততই গনতন্ত্র উদ্ধারের আন্দোলনে ঝাপিয়ে পড়বে।

আমরা নারায়ণগঞ্জ জেলা বিএনপি এই হামলা ও ভাংচুরের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি ও বিচার দাবী করছি।