নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২১ জুন ২০২৪

যুবদল নেতা রিয়াদ গ্রেপ্তারে মহানগর যুবদলের নিন্দা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫১, ১৫ সেপ্টেম্বর ২০২৩

যুবদল নেতা রিয়াদ গ্রেপ্তারে মহানগর যুবদলের নিন্দা

নারায়ণগঞ্জ মহানগর ছাত্রদলের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদকে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশ।  

নারায়ণগঞ্জ ডিবি পুলিশের পরিদর্শক ( ওসি) আল মামুন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করে বলেন, গতকাল রাতে পুলিশ তাকে গ্রেফতার করেছে। তার বিরুদ্ধে নতুন কোন মামলা বা ওয়ারেন্ট আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

এদিকে যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদের গ্ৰেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে নিংশর্ত মুক্তির দাবি করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ।

এক বিবৃতিতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ গ্রেপ্তার যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদের নিঃশর্তর মুক্তি দাবি জানিয়ে তারা বলেন, গ্ৰেফতার ও মিথ্যা মামলা দিয়ে মহানগর যুবদলের নেতা কর্মীদেরকে রাজপথ থেকে দমানো যাবে না।

সকল গ্ৰেফতার ও মামলা মোকাবেলা করেই এক দফা দাবি স্বৈরাচারী সরকারের পতন আন্দোলনে যুবদলের নেতাকর্মীরা রাজপথে থাকবে ।

এই সরকারের পতন ঘটিয়েই রাজপথ ছাড়বে মহানগর যুবদল। অবিলম্বে মহানগর যুবদল নেতা রাফি উদ্দিন রিয়াদসহ সকল রাজবন্দি নেতাকর্মীদের নিংশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।

উল্লেখ্য- বৃহস্পতিবার রাত এগারোটার দিকে নগরীর দেওভোগ পাক্কা রোড়ের নিজ বাড়ির সামনে থেকে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ রাফি উদ্দিন রিয়াদকে গ্রেপ্তার করেছে বলে জানায় তার পরিবার।

সম্পর্কিত বিষয়: