নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

ঢাকার কালো পতাকা মিছিলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শোডাউন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:০৮, ২৭ জানুয়ারি ২০২৪

ঢাকার কালো পতাকা মিছিলে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের শোডাউন

ঢাকায় বিএনপির কালো পতাকা মিছিলকে সফল করতে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ নেতৃত্বে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে অংশগ্রহণ করেছে।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুর ২টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতি, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দীদের মুক্তি সকল নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও সংসদ বাতিলসহ ১দফা দাবিতে কালো মিছিল করা হয়।

পরে দুপুর দুইটার দিকে মহানগর যুবদলের নেতাকর্মীরা কালো পতাকা হাতে নিয়ে বিশাল মিছিল নিয়ে 'অবৈধ নির্বাচন মানি না মানবো না' ও সরকারের পদত্যাগসহ কারাবন্দি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া মুক্তির দাবিতে শ্লোগানে শ্লোগানে কালো পতাকা মিছিলে যুবদলের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

এদিকে কালো পতাকা মিছিলকে সফল করতে দুপুর থেকেই নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আওতাধীন বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা নয়াপল্টনের আশপাশে জড়ো হতে থাকে।

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাগর প্রধানসহ নারায়ণগঞ্জ সদর, সিদ্ধিরগঞ্জ, বন্দর ও বন্দর উপজেলা যুবদলের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 

সম্পর্কিত বিষয়: