নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ মে ২০২৪

তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন সংগ্রাম চলছে তা চলবেই : আজাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৮:৩৬, ৯ এপ্রিল ২০২৪

তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন সংগ্রাম চলছে তা চলবেই : আজাদ

 বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ- সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, স্টাফ রিপোর্টার: বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক  সহ-সম্পাদক নজরুল ইসলাম আজাদ বলেছেন, দেশে কি কোনো গণতন্ত্র আছে, মানুষের কথা বলার অধিকার আছে। দেশে গণতন্ত্র ও কথা বলার অধিকার বলতে কিছুই নাই। 

অধিকার বঞ্চিত হলো বাংলাদেশ। আমাদের সকল প্রকার অধিকার হরণ করার চেষ্টা চলছে। শুনেন স্বৈরাচারী সরকারের আমলে এমনই হয়। এই স্বৈরাচারী সরকারের আমলে কি আপনারা এভাবে থাকতে চান। থাকতে না চাইলে কি করতে হবে এই সরকারের বিরুদ্ধে আন্দোলন সংগ্রাম করতে হবে। 

আমাদের নেতা আপনাদের নেতা এদেশের বীর ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমান আমাদের আড়াইহাজারের ইফতার মাহফিলে বক্তব্যে একটি কথা বলেছেন বাচ্চা যদি না কানলে তাহলে তার মাও দুধ দেয় না। 

এই কথা দিয়ে তিনি কি বুঝিয়েছেন আপনারা যদি ঘরে বসে থাকেন তাহলে স্বৈরাচারী সরকারের পতন হবে না।  আন্দোলন সংগ্রামের মাধ্যমে এই স্বৈরাচারী শেখ হাসিনা সরকারের পতন ঘটাতে হবে। 

মঙ্গলবার ( ৯ এপ্রিল ) বিকেলে ফতুল্লা সরকারী প্রাইমারী স্কুল মাঠে ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দল ও শ্রমিক দলের যৌথ উদ্যোগে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

নজরুল ইসলাম আজাদ আরও বলেন, আন্দোলনের নেতৃত্ব দিচ্ছেন দেশনায়ক তারেক রহমান। আপনারা উনার নেতৃত্বে অবিচল আছেন। দেশনায়ক তারেক রহমানের নেতৃত্বে যে আন্দোলন সংগ্রাম চলছে তা চলবেই। 

নারায়ণগঞ্জ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারের পতন ঘটাব ইনশাল্লাহ। এদেশের প্রধানমন্ত্রী হয়ে দেশের নেতৃত্ব দিবেন দেশনায়ক তারেক রহমান। সরকার মিথ্যা মামলা দিয়ে সাজা দিয়ে রেখেছেন বলেই তারেক রহমান দেশে আসতে পারে না। 

সরকার তারেক রহমানকে ভয় পায় বলেই মিথ্যা মামলা দিয়ে দেশে আসতে দিচ্ছে না। তারেক রহমান যখন ডাক দিবেন, আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে। আন্দোলনের মাধ্যমে স্বৈরাচারী সরকারের পতনের মধ্য দিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার করে এদেশে প্রধানমন্ত্রী হয়ে মানুষের অধিকার প্রতিষ্ঠা করবেন।

এ সময় গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার আন্দোলনে মামলা-হামলা ও নির্যাতনের শিকার নেতাকর্মীদের মাঝে তারেক রহমানের ঈদ উপহার প্রদান করা হয় । এবং ফুলেল মালা দিয়ে নেতাকর্মীদের বরন করে নেওয়া হয়। 

ইফতার আগ মুহূর্তে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রোগমুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু - স্বাস্থ্য ও দীর্ঘায়ু এবং বিএনপির সকল নেতাকর্মীদের সুস্থতা ও দেশবাসীর মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।

ফতুল্লা থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জাকির হোসেন রবিনের সভাপতিত্বে  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক রিয়াদ মোহাম্মদ চৌধুরী। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু, সহ-সভাপতি এড: এস,এম, মাহমুদুল হক আলমগীর। 

এছাড়াও আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল, ফতুল্লা থানা বিএনপির কোষাধ্যক্ষ নজরুল ইসলাম মাদবর, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনিস, এনায়েত নগর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক জহির  ইসলাম চৌধুরী, ফতুল্লা থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক আব্দুল খালেক টিপু, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাগর সিদ্দিকী,ফতুলা থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আমিনুল হাসান লিটন, মো. মামুন, ফতুল্লা থানা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক মো. মুসলিম, ফতুল্লা থানা বিএনপির সহ-প্রচার সম্পাদক মিলন ঢালি, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তাইজুল ইসলাম আল আমিন প্রমুখ।

সঞ্চালনায় ছিলেন ফতুল্লা থানা শ্রমিক দলের আহবায়ক শাহআলম পাটোয়ারী, সদস্য সচিব মো. আল আমিন।