নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১০ আগস্ট ২০২২

অ্যাড. আনোয়ার প্রধান গ্রেপ্তারে নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫৩, ১৩ জানুয়ারি ২০২২

অ্যাড. আনোয়ার প্রধান গ্রেপ্তারে নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ জেলা মৎস্যজীবী দলের আহ্বায়ক ও জাতীয়তাবাদি আইনজীবী ফোরামের যুগ্ম সম্পাদক অ্যাড. এইচএম আনোয়ার প্রধানের গ্রেপ্তারের তীব্র নিন্দা ও প্রতিবাদ করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদল নেতা লিংকন খান। 


বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) বিকালে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে দেয়া নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সভাপতি জাকির খানের পক্ষে তিনি এ নিন্দা প্রকাশ করেন। আনোয়ার প্রধান আসন্ন আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি প্যানেল থেকে সাধারন সম্পাদক প্রার্থী ছিলেন।


বিবৃতিতে লিংকন খান বলেন, আনোয়ার ভাই রাজনৈতিক প্রতিহিংসার শিকার। তার বলিষ্ঠ নেতৃত্বকে ভয় পায় বর্তমান সরকার দলীয় লোকজন। 


তাই তাকে মিথ্যা মামলায় গ্রেপ্তার করা হয়েছে। অবিলম্বে তার বিরুদ্ধে দায়েরকৃত রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত মামলা প্রত্যাহার করে নিঃশর্ত মুক্তির দাবি জানাচ্ছি।


প্রসঙ্গত, বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাত সোয়া ১টার দিকে মাসদাইরের নিজ বাসভবন থেকে অ্যাড. এইচএম আনোয়ার প্রধানকে ফতুল্লা মডেল থানা পুলিশ গ্রেপ্তার করে। 


গ্রেপ্তার প্রসঙ্গে ফতুল্লা মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুজ্জামান জানান, আনোয়ার প্রধান বিএনপির কিনা? আমি জানি না। উনার বিরুদ্ধে বিদ্যুতের একটি মামলায় ওয়ারেন্ট রয়েছে, তাই তাকে গ্রেপ্তার করে আদালতে উঠানোর প্রস্তুতি চলছে।