নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

১৯ এপ্রিল ২০২৪

ডিসি-এসপির সঙ্গে টেলিভিশন সাংবাদিক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০২:২৫, ২২ সেপ্টেম্বর ২০২১

ডিসি-এসপির সঙ্গে টেলিভিশন সাংবাদিক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

নারায়নগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ ও পুলিশ সুপার জায়েদুল আলমের সাথে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সৌজন্য স্বাক্ষাত করেছেন নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নলিষ্ট এসোসিয়েশনের নব নির্বাচিত কমিটির সদস্যবৃন্দ। এসময় নব নির্বাচিত নেতৃবৃন্দ জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে ফুলের শুভেচ্ছা জানান। 


সাক্ষাতের সময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, বর্তমান সময়ে টেলিভিশন সাংবাদিকতা অনেক চ্যালেঞ্জিং। মানুষ প্রতি মুহুর্তের সংবাদ দ্রুত সময়ের মধ্যে জানতে চায়। ঢাকার পাশে হওয়ায় নারায়নগঞ্জের সাংবাদিকদের অনেক প্রতিযোগিতার মধ্যে চলতে হয়। এই প্রতিযোগিতার মধ্যে অনেক বস্তনিষ্ট সংবাদ পরিবেশন করে থাকে। 


তিনি বলেন, প্রশাসন কিংবা অন্যান্য অনেক ক্ষেত্রে নেতিবাচক সংবাদ থাকতে পারে। সমাজের ক্ষতি হয় এমন নেতিবাচক সংবাদ প্রকৃতভাবে যাচাই বাচাই না করে প্রচার না করা এবং  সকল সাংবাদিকদের বস্তনিষ্ট সংবাদ পরিবেশনের সাথে ইতিবাচক নারায়নগঞ্জেরর ভাবধারা তুলে ধরার আহবান জানান তিনি।


এদিকে দুপুর বারোটায় পুলিশ সুপার জায়েদুল আলমের সাথে সৌজন্য সাক্ষাতের সময় তিনি বলেন, পুলিশ প্রশাসন মনে করে টেলিভিশন সাংবাদিকরা বস্তনিষ্ট সংবাদ পরিবেশন করেবেন যাতে সমাজের উপকার এবং কল্যাণ হয়। প্রত্যন্ত এলাকা থেকে সংবাদ সংগ্রহ করে তার পজেটিভ কিংবা নেগেটিভ যাই হোক না কেন তা তুলে ধরতে হবে। 


তিনি বলেন, বর্তমান করোনাকালীন পরিস্থিতিতিতে নারায়নগঞ্জের টেলিভিশন সাংবাদিকরা পুলিশ এবং প্রশাসনের পাশে থেকে যেভাবে কাজ করেছে তা প্রশংসার দাবীদার। নারায়নগঞ্জকে একটি পরিচ্ছন্ন নগরী তৈরী করতে হলে প্রশাসনের পাশাপাশি সাংবাদিকদের সহযোগিতা করতে হবে। 


তিনি বলেন, চাঁনমারী বস্তি উচ্ছেদ করা ছিল আমার জন্য একটি চ্যালেঞ্জ। পুলিশ সেটা করতে পেরেছে। শহরে মাদক ব্যবসার সাথে যারা জড়িত তাদের কারো ছাড় দেয়া হবে না। 


এসময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মোস্তাফিজুর রহমান, নারায়নগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম, নারায়নগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েমনের সভাপতি আনিসুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক শওকত আলী সৈকত, আহসান সাদিক শাওন, দিলীপ মন্ডল, আফজাল হোসেন পন্টি, হাসানুল রাকিব, প্রনব রায়, পাপ্পু ভট্রাচার্য, তাপস সাহা, নারায়নগঞ্জ ফটোজার্নালিষ্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম সবুজ, আজমীর হোসেন, বিল্লাল হোসেন, আসাদুজ্জামান নুর, জাহাঙ্গীর আলম হানিফ, আল আমিন, সোহেল কিরন প্রমুখ।
 

সম্পর্কিত বিষয়: