নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

সাংস্কৃতিক প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ কলেজের কৃতিত্ব

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৬:১৮, ২৬ মে ২০২২

সাংস্কৃতিক প্রতিযোগিতায় নারায়ণগঞ্জ কলেজের কৃতিত্ব

জাতীয় শিক্ষা সপ্তাহে সাংস্কৃতিক প্রতিযোগিতায় জেলা পর্যায়ে সর্বোচ্চ পুরস্কার নারায়ণগঞ্জ কলেজের জাতীয় শিক্ষা সপ্তাহে সাংস্কৃতিক প্রতিযোগিতায় জেলা পর্যায়ে সবচেয়ে বেশি পুরস্কার পেয়েছে নারায়ণগঞ্জ কলেজের শিক্ষার্থীরা। প্রতিযোগিতার গ ও ঘ বিভাগে তেরোটি ইভেন্টে শ্রেষ্ঠ প্রতিযোগীর পুরস্কার পেয়েছে তারা।

 

২৩ মে শহরের প্রিপারেটরি স্কুলে জেলা পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

২৫ মে জেলা শিক্ষা কর্মকর্তার অফিস থেকে আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা করা হয়েছে। 'গ' বিভাগে লোকনৃত্যে অন্কিতা সাহা, উচ্চাঙ্গ নৃত্যে রিয়া বিশ্বাস,কবিতা আবৃত্তিতে নিরুপম হায়াত কাব্য, ইংরেজি বক্তৃতায় শরিফুল ইসলাম, নির্ধারিত বক্তৃতায় সানজিদা আক্তার সেতু, জারি গানে ঈশিকা শিঞ্জন ষড়জ ও তার দল ,রবীন্দ্রসঙ্গীতে হোমাইরা জাহান, লোকসংগীতে আর্নিকা দত্ত, দেশাত্মবোধক গানে সামিয়া রহমান সিনথিয়া এবং 'ঘ' বিভাগে লোকনৃত্যে পুষ্পিতা সাহা পূর্ণ, উচ্চাঙ্গ নৃত্যে মাহমুদুর রহমান সিয়াম ,জারি গানে মাহমুদুর রহমান সিয়াম ও তার দল,রবীন্দ্রসঙ্গীতে সংহতি ঘোষ রমা শ্রেষ্ঠ প্রতিযোগীর পুরস্কার পেয়েছে।

 

৩০ মে আজিমপুর গার্লস স্কুল বিভাগীয় পর্যায়ে প্রতিযোগিতায় বিজয়ীরা নারায়ণগঞ্জ জেলার প্রতিনিধিত্ব করবে।

 

এছাড়াও শ্রেষ্ঠ রোভার স্কাউট গ্রুপ হিসেবে নারায়ণগঞ্জ কলেজ রোভার স্কাউট গ্রুপ ও শ্রেষ্ঠ বিএনসিসি শিক্ষক হিসেবে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষক রবিউল ইসলাম নির্বাচিত হয়েছেন।

 

 

সম্পর্কিত বিষয়: