নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাটে পল্টুন ভেঙ্গে ফেরী চলাচল বন্ধ, ভোগান্তি 

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২০:৫০, ২৪ নভেম্বর ২০২২

হাজীগঞ্জ-নবীগঞ্জ ঘাটে পল্টুন ভেঙ্গে ফেরী চলাচল বন্ধ, ভোগান্তি 

নারায়ণগঞ্জের হাজীগঞ্জ-নবীগঞ্জ ফেরি ঘাটে পল্টুন ভেঙ্গে ফেরি চলাচল বন্ধ হয়ে গেছে। বৃহস্পতিবার (২৪ অক্টোবর) সকালে পণ্য বোঝাই একটি ট্রাক পল্টুনে উঠলে হঠাৎ বিকট শব্দে পল্টুনটি হেলে ট্রাকসহ অনেকাংশ ডুবে যায়। তবে এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। 


এসময় ফেরি পার হতে এসে ভোগান্তিতে পড়েন ট্র্াক চালক সোলেয়মান। তিনি বলেন, শহরের যে অবস্থা, অনেক জ্যাম পার করে এখানে আসছি। এসে দেখি এই অবস্থা। এখন আবার অন্য রাস্তা দিয়ে যাওয়া লাগবে। সময়, তেল দুইটাই নষ্ট হইলো।  


 সংশ্লিষ্ট কর্তৃপক্ষ জানায়, ফেরি চলাচল বন্ধের বিষয়ে নারায়ণগঞ্জ সড়ক ও জনপদ কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। ট্রাকটি ক্রেনের মাধ্যমে সড়িয়ে পল্টুনের মেরামত শেষে ফেরি চালু করা হবে। 


 
প্রত্যক্ষদর্শী অটোরিকশা চালক সেলিম মিয়া বলেন, ফেরির নবীগঞ্জ ঘাট থেকে হাজীগঞ্জ ঘাটে এসে ভিড়লে মালবাহী ট্রাক ফেরী থেকে পল্টুনে উঠার সাথে সাথেই পল্টুন ভেঙ্গে পানিতে পড়ে। কিন্তু ট্রাক টা সব গাড়ির প্রায় শেষে আসতাছিল, এ কারণে কোন মানুষ ব্যথা পায় নাই। 


 
নবীগঞ্জ-হাজীগঞ্জ ফেরির দায়িত্বপ্রাপ্ত ত্বত্তাবধায়ক সাইফুল হোসেন রিয়েল এ বিষয়ে বলেন, ফেরি ঘাটের পল্টুন ভাঙ্গছে সেটা এখনো বুঝি নাই। ট্রাক উঠালে বুঝতে পারব। পল্টুন মেরামতের কাজ শুরু হয়েছে। অধিক ওজনের পণ্য বহনের কারণে এই ঘটনা ঘটতে পারে। কিন্তু আজকে আর ফেরি চলবে না। পল্টুন না ভাঙ্গলে আগামীকাল থেকে ফেরি চলবে। 

সম্পর্কিত বিষয়: