নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৫ মে ২০২৪

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের সমাবেশ ও বিক্ষোভ  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫১, ৩০ জুলাই ২০২৩

বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে যুবলীগের সমাবেশ ও বিক্ষোভ  

বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু নেতৃত্বে সমাবেশ ও বিক্ষোভ মিছিল করা হয়েছে। 


রবিবার (৩০ জুলাই) চাষাড়া হইতে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রতিবাদি বিক্ষোভ মিছিল নিয়ে ২ নং গেইট সংলগ্ন জেলা ও মহানগর আওয়ামীলীগ কার্যালয়ে এসে সমাবেশ করা হয়। 


শাহাদাত হোসেন ভূঁইয়া সাজনু বলেন, বাংলাদেশকে তিল তিল করে গড়ে তুলেছে এবং সামনে ডিজিটাল গড়ার লক্ষে কাজ করেছেন প্রধানমন্ত্রী  শেখ হাসিনা। বিএনপি-জামায়ত সমাবেশের নামে গতকাল ঢাকায় তারা আগুন সন্ত্রাস করেছে।

 

কিন্তু নারায়ণগঞ্জ যুবলীগ অবস্থান নিয়ে তাদেরকে প্রতিহত করেছে। আগামীতে জাতীয় সংসদ নির্বাচন সেই নির্বাচনে জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় নির্বাচিত করার আহবান জানাচ্ছি। এবং জাতীয় সংসদ নির্বাচনে নারায়ণগঞ্জের ৫ টি আসন প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীদেরকে জয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দিব আমরা।


তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে ৫ আসনের সংসদ সদস্য এ কে এ ম শামীম ওসমান এর নেতা-কর্মীরা বিএনপি-জামায়াত এর নৈরাজ্যের প্রতিহত করবে। এছাড়াও বিএনপি- জামায়েতের হত্যা, ষড়যন্ত্র - অগ্নিসন্ত্রাসকে মোকাবেলা করে তাদের ধুলির সাথে মিশিয়ে দেবো। 


মহানগর যুবলীগের ভাইস প্রেসিডেন্ট শাহিন আহম্মেদ, এড. ফজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আমজাদ হোসেন জুয়েল, ১১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২ নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি সেলিম খান, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহজালাল প্রধান, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৬নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মোতাহার হোসেন, সাধারণ সম্পাদক কাউম পারভেজ, ১৭ ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মামুন ভূঁইয়া, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মজিবর রহমান, যুবলীগ নেতা রিয়েল, সেলিম, শরিফ সহ অন্যআন্য নেতৃবৃন্দগণ।