নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

সাংবাদিক আবদুস সালামকে প্রাণনাশের হুমকি, জিডি

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:২২:১৭, ২০ সেপ্টেম্বর ২০২৩

সাংবাদিক আবদুস সালামকে প্রাণনাশের হুমকি, জিডি

নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যকরী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালামকে প্রাণনাশের হুমকি দিয়েছেন নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির সদস্য দেলোয়ারা বেগম মায়া। 


বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রধান শিক্ষকের কার্যালয়ে গভর্ণিং বডির সভাপতি চন্দন শীলের সভাপতিত্বে অনুষ্ঠিত দশম সভায় সাংবাদিক আবদুস সালামের উপর ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত দলায়ারা বেগম মায়া অকথ্য ভাষায় গালাগাল করে। এসময় কমিটির কর্মকর্তা ও অন্যান্য সদস্যবৃন্দ তাকে নিবৃত করার চেষ্টা করলে তিনি আরও উগ্র আচরণ শুরু করেন। এক পর্যায়ে গভর্ণিং বডির সভাপতি সভাপতি চন্দন শীল সভা মুলতবি ঘোষণা করেন। 

 

সাংবাদিক আবদুস সালাম নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের এই গভর্ণিং বডির বর্তমান কমিটির দাতা সদস্য। দীর্ঘ এক যুগ ধরে তিনি এই শিক্ষা প্রতিষ্ঠানটির গভর্ণির বডির কমিটিতে দায়িত্ব পালন করে আসছেন।]

 

হুমকির ব্যাপারে সাংবাদিক আবদুস সালাম বলেন, বুধবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় গভর্ণিং বডির সভা শুরু হলে কমিটির সদস্য দেলোয়ারা বেগম মায়া উপস্থিত সকল সদস্যের উপস্থিতিতেই আমাকে অকথ্য ভাষায় গালাগাল করতে থাকেন। এসময় অন্যান্য সদস্যের উপস্থিতিতেই আমাকে সামাজিকভাবে হেয় করাসহ প্রাণনাশের হুমকি দেয়। এই ঘটনায় আমি হতভম্ব, আতংকিত ও ভীত সন্ত্রস্ত হয়ে পড়ি। নিজের নিরাপত্তার ব্যাপারেও আতংকিত হয়ে পড়ি। 

 

আবদুস সালাম বলেন, এ ঘটনার পর প্রয়োজনীয় আইনগত সহায়তা চেয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করি। আমার জীবনের উপর হুমকির বিষয়টি বিবেচনা করে আমি এ ঘটনার সুষ্ঠু তদন্তসহ যথাশীঘ্র যথাযথ ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের কাছে দাবি জানাচ্ছি। 

 

নারায়ণগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক মাহমুদুল হাসান ভুইয়া জানান, আজকের সভায় অনাকাঙ্খিত ও অপ্রীতিকর ঘটনার কারণে গভর্ণিং বডির সভাপতি সভা তাৎক্ষণিক মুলতবি ঘোষণা করেছেন। 

 

এ ব্যাপারে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান বলেন, এস আই আলাউদ্দিন আল আজাদকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে। তদন্তের পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
 

সম্পর্কিত বিষয়: