নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০২ আগস্ট ২০২১

ফতুল্লায় কুপিয়ে হত্যার চেস্টা, ৬ মাস পর মামলা নিল পুলিশ

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:২৯, ১৯ জুন ২০২১

ফতুল্লায় কুপিয়ে হত্যার চেস্টা, ৬ মাস পর মামলা নিল পুলিশ

নারায়ণগঞ্জের ফতুল্লায় পূর্ব শত্রুতার জের ধরে আক্তার (২১) নামক এক যুবককে কুপিয়ে হত্যার চেস্টার ঘটনার ৬ মাস পর মামলা নিল পুলিশ। ২০২০ সালের ডিসেম্বর মাসের ১৮ তারিখে ঘটনা ঘটলেও  ৬মাস পর  শনিবার ( ১৯ জুন) তা মামলা হিসেবে রেকর্ড করে পুলিশ। আহত আক্তার হোসেন ফতুল্লার শিয়াচর বিল্লালের বাড়ীর বাড়াটিয়া কালামের পুত্র।

 

মামলার বাদী আক্তার হোসেন জানান,পূর্ব শত্রুতার জের ধরে গত বছরের ১৮ ডিসেম্বর বিকেলে ফতুল্লার শিয়াচর শারজাহান রোলিং মিলস রেল লাইনস্থ সম্বু বাড়ীর সামনে তাকে একা পেয়ে একই এলাকার চিন্থিত মাদক ব্যবসায়ী মোঃ জাহাঙ্গীরের পুত্র রনি ওরফে ডিব্বা রনি (১৯),রনির মা হেনা (৩৭),বাবা জাহাঙ্গীর (৪২) ও বড় ভাই জাহিদ (২৪) দেশীয় ধারালো অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে তার উপর হামলা চালায়।এ সময় হামলাকারীরা তাকে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে রক্তাক্ত জখম করে মৃত ভেবে রাস্তার উপর ফেলে রেখে চলে যায়। তার পরিবারের সদস্যরা হামলার ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে আশংকাজনকবস্থায় উদ্ধার করে তাকে হাসপাতালে নিয়ে যায়।ঘটনার পরপর তার পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দায়ের করে।লক্ষাধিক টাকারও বেশী ব্যয় করে চিকিৎসা শেষে বাসায় ফিরে এলে ও এখনো পুরোপুরি সুস্থ হয়ে উঠেননি তিনি।বাসায় ফিরে আসার সংবাদ পেয়ে

হামলাকারীরা পুনরায় তাকে হত্যা করার  হুমকী প্রদান করে আসছিলো।এ অবস্থায় থানা থেকে তাকে সংবাদ দিলে তিনি থানায় গিয়ে ওসিকে বিস্তারিত ঘটনা জানান।

 

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (১৯ জুন) রকিবুজ্জামান জানান, লোক মুখে জানতে পারি যে সন্ত্রাসী হামলায় হত্যার চেস্টার ঘটনাটি ইতিপূর্বে মামলা হিসেবে গ্রহন করেনি পুলিশ। পরে ভুক্তভোগীর পরিবারকে ডেকে এনে বিস্তারিত শুনে তাদের লিখিত অভিযোগটি মামলা হিসেবে গ্রহন করা হয়েছে। এবং আসামীদেরকে গ্রেপ্তারের চেস্টা করা হচ্ছে।

আরও পড়ুন :ফতুল্লায় গৃহবধূর মৃত্যু, স্বামী আটক

সম্পর্কিত বিষয়: