নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

০৬ মে ২০২৪

ফতুল্লায় মামলা তুলে নিতে বাদিকে হুমকির অভিযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫০, ১১ এপ্রিল ২০২৩

ফতুল্লায় মামলা তুলে নিতে বাদিকে হুমকির অভিযোগ

ফতুল্লায় আদালত থেকে জামিন নিয়ে এলাকায় ফিরে এসে মামলা তুলে নিতে বাদী ও তার পরিবারের সদস্যদের হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে। ফলে বাদী ও তার  পরিবারের সদস্যরা আতংকে রয়েছে প্রতিটি মূহুর্ত।


জানা যায়, ফতুল্লার পৌষাপুকুর টাগারপাড়স্থ পূর্ব শত্রুতার জের ধরে হাবিব নামের এক ব্যাক্তিকে কুপিয়ে আহতের ঘটনায় ফতুল্লা থানায় মামলা দায়ের করেন আহত হাবিবের বোন মোসাঃ সুমি আক্তার। তার ও পরিবারের জীবনের নিরাপত্তা নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন আহত হাবিবের বোন সুমি।


আহত হাবিবের বোন মোসাঃ সুমি আক্তার বলেন, গত ২৪ মার্চ তারিখ সন্ধ্যা সাড়ে ৭টার সময় আমার ভাই দারুস সালাম মসজিদের পিছনের মাঠ দিয়ে তারাবিহ নামাজের জন্য মসজিদের  যাওয়ার সময় বিবাদীরা বিভিন্ন ধারালো অস্ত্র-শস্ত্রে সজ্জিত হইয়া আমার ভাইয়ের গতিরোধ করে। 


সকল বিবাদীরা পূর্ব শত্রুতার জের হিসাবে আমার ভাইয়ের উপর অতর্কিতভাবে হামলা শুরু করে। আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে আমার ভাইয়ের মাথা লক্ষ করিয়া এলোপাথারীভাবে কোপাইয়া আমার ভাইয়ের মাথার উপরের মধ্যখানের একাধিক স্থানে কাটা গুরুতর রক্তাক্ত জখম করে। 


আমার ভাই রক্তাক্ত জখম প্রাপ্ত হইয়া মাটিতে লুটাইয়া পড়িলে,  হত্যার উদ্দেশ্যে আমার ভাইয়ের মাথা লক্ষ করিয়া কোপ দিলে উক্ত কোপ আমার ভাইয়ের ডান চোখের নিচে লাগিয়া কাটা গুরুতর রক্তাক্ত জখম হয়। 


বিবাদীরা আমার ভাইয়ের মৃত্যু নিশ্চিত করণের লক্ষ্যে তাহাদের হাতে থাকা লোহার রড, পাইপ, হকিস্টিকসহ বিভিন্ন অস্ত্র-শস্ত্র দিয়া আমার ভাইকে এলোপাথারীভাবে আঘাত করিয়া আমার ভাইয়ের শরীরের সর্বাঙ্গে মারাত্মক নীলাফোলা জখম করে। 


এ ঘটনায় আমি বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি মামলা দায়ের করেছি। এখন মামলার বাদীরা জামিনে এসে আমাকে সহ আমার পরিবারের সবাইকে মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করছে।


 মামলা তুলে না আমাকে সহ আমার পরিবারের সদস্যদের রাস্তায় কুপিয়ে মারার হুমকিও প্রদান করে। এ ঘটনায় আমি ও আমার পরিবার খুব শঙ্কায় আছি।