নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

আড়াইহাজারে গ্রাম ঘেরাও করে শীর্ষ মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ২  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৩৫, ৩ জুলাই ২০২৩

আড়াইহাজারে গ্রাম ঘেরাও করে শীর্ষ মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ২  

আড়াইহাজারে একটি গ্রাম ঘেরাও করে শীর্ষ মাদক ব্যবসায়ী সাইফুল ইসলাম (২৪) সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তাররা হলো-বালিয়াপাড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে সাইফুল (২৪) ও একই গ্রামের আবু তালেকের ছেলে মাহিন (২২)। এ সময় ২০০ ইয়াবা, ১৯ পুরিয়া হেরোইন ও দুই বোতল ফেনসিডিল উদ্ধারসহ ২টি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। 


সোমবার (৩ জুলাই) দুপুরে তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা করা হয়েছে। এরআগে শনিবার রাতে উপজেলার ব্রাক্ষন্দী ইউনিয়নের বালিয়াপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।


আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গ্রেপ্তাররা আড়াইহাজারের শীর্ষ মাদক কারবারি। তারা দীর্ঘদিন ধরে ইয়াবা, হেরোইন, ফেনসিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য বিক্রি করে আসছিল। 


এরই সূত্র ধরে গোপন সংবাদের ভিক্তিতে পুলিশের একাধিক টিম বালিয়াপাড়া গ্রাম ঘেরাও করে ২০০ ইয়াবা, ১৯ পুরিয়া হেরোইন ও দুই বোতল ফেনসিডিল ও ২টি মোটরসাইকেলসহ দুইজনকে গ্রেপ্তার করে।  


এরপর সোমবার (৩ জুলাই) দুপুরে তাদের বিরুদ্ধে মাদক আইনে থানায় একটি মামলা করা হয়। তাদের গ্রেপ্তারে এলাকায় স্বস্তি ফিরে এসেছে। অভিযোগ রয়েছে সাইফুলের পুরো পরিবার মাদক কারবারের সঙ্গে জড়িত। 


গ্রেপ্তার সাইফুল, তার বাবা মকবুল, মা সোনাতোন বিবি ও ভাই সোহেলের বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সাইফুল গ্রেপ্তার হলেও বাকিরা পলাতক।