নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

সাগর প্রধানের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫৭, ২ জুন ২০২৩

সাগর প্রধানের উদ্যোগে জিয়াউর রহমানের শাহাদাত বার্ষিকী পালন

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধানের উদ্যোগে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাবার বিতরণের অনুষ্ঠিত হয়েছে হয়েছে।  শুক্রবার (২ জুন) বিকেলে সিদ্ধিরগঞ্জের চৌধুরীবাড়ি এলাকায় এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক সাগর প্রধানের সভাপতিত্বে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু। 


অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মনির হোসেন খান, ফতেহ রেজা রিপন, সদস্য ডা. মজিবুর রহমান, মাহমুদুর রহমান, নারায়ণগঞ্জ সদর থানা বিএনপির আহ্বায়ক মাসুদ রানা, সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম, সাধারণ সম্পাদক কাউন্সিলর ইকবাল হোসেনসহ নেতৃবৃন্দ।


এসময়ে বিএনপি’র প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতা কামনা করে দোয়া পরিচালনা করা হয়। পরে অসহায় ও দুঃস্থদের খাবার বিতরণ করা হয়।

সম্পর্কিত বিষয়: