নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

শামীম ওসমানের জন্মবার্ষিকীতে শ্রমিক লীগের আলোচনা সভা ও দোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:১৭, ২৮ ফেব্রুয়ারি ২০২৪

শামীম ওসমানের জন্মবার্ষিকীতে শ্রমিক লীগের আলোচনা সভা ও দোয়া

শামীম ওসমান এর ৬৩ তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে জেলা শ্রমিক লীগের আলোচনা ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নারায়ণগঞ্জ রাইফেল ক্লাবে জেলা শ্রমিক লীগের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল। 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আবু হাসনাত শহীদ মো. বাদল বলেছেন, শামীম ওসমান আপামর জনগনের নেতা। শেখ হাসিনার বিশস্থ কর্মী। শামীম ওসমানের জন্মদিন।

শ্রমিকলীগের আয়োজনে আজ শামীম ওসমানের জন্মদিনের অনুষ্ঠানের আয়োজন করছেন। আমি বলতে চাই শ্রমিকলীগের কাদির ভাই ইউআর এ গ্রেট। চমৎকার অনুষ্ঠানের আয়োজন করে চমক লাগিয়ে দিয়েছেন।

তিনি আরও বলেন, শামীম ওসমান নির্যাতিত নেতা। তার পিঠে সাইকেল ভাঙ্গা হয়েছিলো। শামীম ওসমান প্রায়ই বলেন, আমার মেয়ের মতো আমি নারায়ণগঞ্জ সাজাবো।

আজ দেখেন সেভাবেই সাজানো হচ্ছে, ঢাকা থেকে চিকিৎসক আসছে, শিক্ষক আসছে। এতো সুন্দর নারায়ণগঞ্জ। রাস্তাঘাট সমস্ত কিছুই নিয়ে আসছে, শুধুমাত্র নারায়ণগঞ্জবাসীর মুখে হাসি ফোটাতে।

তিনি আরও বলেন, শামীম ওসমানকে ১৬ জুন হত্যার উদ্দেশ্য বোমা হামলা করা হয়েছিলো, আল্লাহর রহমতে পারে নাই হত্যা করতে। কিন্তু ২০ টি তাজা প্রাণ কেরে নিছে, সেই তারেক জিয়া। আজ লন্ডনে বসে বসে বড়বড় কথা বলেন। আগের নির্বাচনে একেকটা এলাকা ৩ জন করে প্রার্থী দিয়ে ব্যবসা করেছে এবার নির্বাচনেই আসেনি।

জেলা শ্রমিক লীগের আহবায়ক আবদুল কাদির এর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক মোঃ সিরাজুল হক এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এম এ রাসেল, জেলা ছাত্র লীগের সাবেক সভাপতি এহসানুল হক নিপু, বাংলাদেশ ট্র্যংকলরী শ্রমিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহসম্পাদক আশরাফ উদ্দিন, জেলা শ্রমিক লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ হুমায়ুন কবির, মোঃ কাদির, মোঃ মজিবুর,  আসলাম সহ অসংখ্য নেতৃবৃন্দ।