নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৬ মে ২০২৪

সজল-সাহেদের আগাম জামিন, সহিদুলের অভিনন্দন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:০৯, ৬ মার্চ ২০২৪

সজল-সাহেদের আগাম জামিন, সহিদুলের অভিনন্দন

নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ রাজনৈতিক মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন নেওয়ায় অভিনন্দন জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সভাপতি প্রার্থী সহিদুল ইসলাম। মঙ্গলবার (৬ মার্চ) গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এই অভিনন্দন জানান।

বিবৃতিতে সহিদুল উল্লেখ করেন, এই জালিম সরকারের দায়ের করা মিথ্যা মামলায় নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ উচ্চ আদালত থেকে আগাম জামিন লাভ করেছেন।

এর ফলে মহানগর যুবদলের নেতাকর্মীরা উজ্জীবিত হয়ে উঠেছে এবং আগামী দিনে সরকার পতনের আন্দোলনে নারায়ণগঞ্জ মহানগর যুবদল গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে আমি বিশ্বাস করি। সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের পক্ষ থেকে মনিরুল ইসলাম সজল ও সাহেদ আহমেদকে বিপ্লবী শুভেচ্ছা ও অভিনন্দন।

উল্লেখ্য, বিএনপি ডাকা টানা হরতাল ও অবরোধ কর্মসূচি পালনকালে নারায়ণগঞ্জ সদর ও সিদ্ধিরগঞ্জ থানার পৃথক পৃথক মামলায় উচ্চ আদালত থেকে আগাম জামিন পেয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব শাহেদ আহমেদসহ নারায়ণগঞ্জ বিএনপি ও যুবদলের নেতৃবৃন্দ। 

বুধবার ( ৬ মার্চ ) দুপুরে হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার ও কাজী এবাদত হোসেনের যৌথ বেঞ্চে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে আগাম জামিনের আবেদন করলে শুনানি শেষে ৬ সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন। 

আগাম জামিন প্রাপ্তরা হলেন- প্রবীণ বিএনপি নেতা আব্দুল মজিদ, নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব, মহানগর বিএনপি নেতা সরকার আলম, জেলা যুবদলের সদস্য সচিব মশিউর রহমান রনি, মহানগর যুবদলের সদস্য সচিব সাহেদ আহমেদ, বিএনপি নেতা ইসহাল উদ্দিন, আঃ রহমান, মাকিত মোস্তাকিন শিপলু, মোহসীন উল্লাহ। 

এসময়ে হাইকোর্টে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক এড. সাখাওয়াত হোসেন খান, যুগ্ম আহ্বায়ক এড. সরকার হুমায়ূন কবির, সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু, জেলা আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক এড. ওমর ফারুক নয়ন।