নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

২৯ সেপ্টেম্বর ২০২১

নারায়ণগঞ্জ লিংক রোড রুপায়ন টাউন সংযোগ সড়কের বেহাল দশা

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:৪৪, ২৯ আগস্ট ২০২১

নারায়ণগঞ্জ লিংক রোড রুপায়ন টাউন সংযোগ সড়কের বেহাল দশা

নারায়ণগঞ্জ লিংক রোড রুপায়ন টাউন সংযোগ সড়কের বেহাল দশা। দেখার কেউ নেই। ফতুল্লা ভূইগড় এলাকার তথা এ সড়কটির রক্ষনা বেক্ষনের দায়িত্বে থাকা কুতুবপুর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম সেন্টুর সাথে এলাকাবাসী বারবার যোগাযোগ করলেও রহস্য জনক কারনে নিরব ভূমিকা পালন করেন। 


এ সংযোগ সড়কের আশপাশে রয়েছে বসত বাড়ী ও কল কারখানা। বিশেষ করে সকল নাগরিক সুবিদা সম্মিলিত আধুনিক বাসস্থান রুপায়ন টাউনের যাতায়াতের প্রধান সড়ক এটি। নিরাপত্তার খাতিরে বহু বিদেশীসহ এলিট শ্রেনীর লোকজন এ রুপায়ন টাউনে বসবাস করেন।

 

নাজুক এ সড়কটি এলাকায় একেবারে বে—মানান। রহস্য জনক কারনে সড়কটির দায়িত্বে থাকা লোকজন নিরব ভূমিকা পালন করছে। এ সড়কটির আসপাশের বাসিন্ধারা সামান্য বৃষ্টিতেই পেক—কাদা মাড়িয়ে পারাপার হচ্ছে। 


বিশেষ করে আশপাশে থাকা কারখানা ও গোডাউনের মালিকরা মালামাল বোঝাই ট্রাক ও কাভ্যার্ড ভ্যান এনে কাঁচা এ সড়কটির বেহাল দশা করে ফেলেছে। 


দায়িত্ব শীলরা রহস্য জনক কারনে দেখেও না দেখার ভান করে। এ ব্যাপারে কুতুবপুর ইউনিয়ণ পরিষদের চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম সেন্টু বলেন, এ সড়কটি আমাদের না। এলজিআরডি এ সড়কটির রক্ষনাবেক্ষনসহ মেরামত করবে।