নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

১৬ এপ্রিল ২০২৪

রাজা লক্ষ্মীনারায়ণ জিউর বিগ্রহ মন্দির উদ্বোধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২২:৫২, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

রাজা লক্ষ্মীনারায়ণ জিউর বিগ্রহ মন্দির উদ্বোধন

নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী শ্রী শ্রী রাজা লক্ষ্মীনারায়ণ জিউর বিগ্রহ মন্দির উদ্বোধন উপলক্ষে দেবগৃহ প্রবেশ ও বিগ্রহ প্রতিষ্ঠা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৯ ফেব্রুয়ারী) বিকেলে নগরীর ১৪নং ওয়ার্ডের দেওভোগ আখড়া এলাকায় এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান বাবু চন্দন শীল এবং উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ রামকৃষ্ণ মিশন আশ্রমের অধ্যক্ষ স্বামী একোনাথানন্দজী মহারাজ।

শ্রী শ্রী রাজা লক্ষ্মীনারায়ণ জিউর বিগ্রহ মন্দির কমিটির সভাপতি শ্রী প্রবীর কুমার সাহা'র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শ্রী সঞ্জয় কুমার সাহা'র সার্বিক পরিচালনায় এসময় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি শংকর কুমার সাহা, সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, সাধু নাগ মহাশয় আশ্রমের সাধারণ সম্পাদক তারাপদ আচার্য ও পরিতোষ সাহাসহ হিন্দু সম্প্রদায়ের বিভিন্ন ভক্তবৃন্দ।

শ্রী শ্রী রাজা লক্ষ্মীনারায়ণ জিউর বিগ্রহ মন্দির পুনর্নির্মিত হলো। এ উদ্বোধন উপলক্ষে আজ মন্দিরে নানা কর্মসূচির আয়োজন করা হয়েছে। এই মন্দিরটি প্রায় ২০০ বছরের পুরনো ঐতিহ্যবাহী মন্দির। যার নামে এই নারায়ণগঞ্জের নামকরণ করা হয়েছিল। এটা ভগ্নবস্থায় মেরামত করে নতুনভাবে আত্মপ্রকাশ করা হয়েছে।
 

সম্পর্কিত বিষয়: