নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শনিবার,

২৬ নভেম্বর ২০২২

ঘারমোড়া যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৯, ১৮ নভেম্বর ২০২২

ঘারমোড়া যুব সমাজের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

বন্দরে ঘারমোড়া যুব সংঘের উদ্যোগে র্শট-পিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ নভেম্বর) বিকেল ৪টায় বন্দর উপজেলার চর-ঘারমোড়াস্থ শাহ হাজী বালুর মাঠে এ ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামীলীগ নেতা ও সমাজ সেবক হাজী আহম্মেদ মাইন উদ্দিন তুষার।

 

ঘারমোড়া এলাকার সমাজ সেবক ও বীরমুক্তিযোদ্ধা নূর ইসলাম মোল্লা সভাপতিত্বে ফাইনাল খেলার শুভ উদ্ধোধন করেন জেলা যুবলীগ নেতা খান মাসুদ।

 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে হাজী আহম্মেদ মাইন উদ্দিন তুষার বলেন, খেলাধূলা মানুষের মনকে সুন্দর করে। সে সাথে অন্যায় ও অপরাধ মূলক কর্মকান্ড থেকে যুব সমাজকে বিরত রাখে।

 

আমাদের এলাকায় এখান আর আগের মত খেলাধূলা হয় না। আমি যুব সমাজের উদ্দেশ্যে বলছি তোমরা বেমী বেমী করে খেলাধূলা আয়োজন কর। আমি তোমাদের পাশে আছি।

 

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউািনয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক সোয়েব মোহাম্মদ লিটন, জেলা যুবলীগ নেতা মাছুম আহাম্মেদ, যুবলীগ নেতা ডালিম হায়দার, প্রভাতী আধুনিক শিশু শিক্ষালয়ের পরিচালক ইকবাল হোসেন প্রমুখ। অনুষ্ঠানে আরো উপস্থিত মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের নেতা রাজু আহাম্মেদ, আকিব হোসেন রাজু, ঘারমোড়া সমাজ কল্যান সমিতির অর্থ সম্পাদক রমিজ উদ্দিন বুলেট, কলাগাছিয়া ইউনিয়ন শ্রমিকলীগের সাবেক সভাপতি ডিউক প্রমুখ। 

সম্পর্কিত বিষয়: