নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

২৬ ফেব্রুয়ারি ২০২৪

চিত্তরঞ্জন কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ৯৪ ব্যাচের পূর্নমিলনী

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩৮, ১৯ জানুয়ারি ২০২৪

চিত্তরঞ্জন কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ৯৪ ব্যাচের পূর্নমিলনী

এসো প্রানের স্পন্দনে আমরা মিলি স্মৃতির বন্ধনে, এই স্লোগান কে সামনে রেখে শুক্রবার (১৯ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সিদ্ধিরগঞ্জ ১০ নং ওয়ার্ড চিত্তরঞ্জন কটন মিলস উচ্চ বিদ্যালয় এস.এস.সি ১৯৯৪ ব্যাচ আয়োজনে এক পূর্নমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনি শংকর হাওলাদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নাসিক ১০ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী মোঃ ইফতেখার আলম খোকন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সভাপতি কাজী নাজমুল ইসলাম বাবুল সহ প্রাক্তন ও বর্তমান শিক্ষক শিক্ষিকা ।

সিদ্ধিরগঞ্জে চিত্তরঞ্জন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ৯৪ ব্যাচ ত্রিশ বছর পূর্ণ উপলক্ষে বন্ধুদের বন্ধনে আবদ্ধ হতে বিভিন্ন কর্মরত পেশা থেকে ছুটে এসেছে এই পূর্নমিলনে, এসময় প্রাক্তন ও বর্তমান অনেক শিক্ষক মন্ডলি এস.এস.সি ৯৪ ব্যাচ কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, এবং তাদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বক্তব্য রাখেন। 

প্রাক্তন ছাত্র ছাত্রীদের মধ্যে স্মৃতি চারন করেন বর্তমান প্রতিরক্ষা মন্ত্রণালয়ের মহাকাশ গবেষণা ও দূর অনুবাদন সচিব মো. মাসুদুর রহমান মোল্লা ও সম্পাদক ৭১ বাংলাদেশ নিউজ পোর্টাল নবী হোসেন স্বপন, অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন সানজিদা ও ঝুমন। আয়োজনে ঐতিহ্যবাহী স্কুল চিত্তরঞ্জন কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ৯৪ ব্যাচ।
 

সম্পর্কিত বিষয়: