নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০৩ জুলাই ২০২২

সোনারগাঁয়ে নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৪:৩১, ৭ জুন ২০২২

সোনারগাঁয়ে নৌকার নির্বাচনী ক্যাম্পে আগুন

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি ক্যাম্প আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (৭ জুন) গভীর রাতের যে কোনো সময় দুর্বৃত্তরা ক্যাম্পে থাকা নৌকা প্রতীক. নৌকার ব্যানার ও ফেস্টুনসহ পুরো ক্যাম্প আগুন লাগিয়ে পুড়ে ফেলে।

 

ক্যাম্পে আশেপাশে কোন বসতি না থাকায় আগুন লাগার বিষয়টি স্থানীয়রা কেউ রাতে টের পাননি। পরে তারা ভোরে এ ঘটনা দেখে বিষয়টি পুলিশকে জানান।


পরে নৌকার প্রার্থী নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহসভাপতি শাহ মো. সোহাগ রনি বিষয়টি জানতে পেরে তিনি সোনারগাঁও থানা ও নির্বাচন কমিশনকে অবহিত করেছেন বলে জানিয়েছেন ।

 

এছাড়াও সোহাগ রনি আরো বলেন, সোমবার মোগরাপাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডে আমার এই নির্বাচন ক্যাম্পের পাশের মাঠে আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী আরিফ মাসুদ বাবুর নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।


এ সময় আমার নির্বাচনী প্রচারণা কাজে ক্যাম্পে অবস্থান করা লোকদেরকে আনারস মার্কার সমর্থকরা ক্যাম্প গুড়িয়ে দেয়ার হুমকি দেয়। নৌকার জনপ্রিয়তা ও বিপুল জনসমর্থন দেখে প্রতিহিংসার বশবর্তী হয়ে রাতের আঁধারে তারাই নৌকার ক্যাম্পে আগুন দিয়েছে বলে মনে হচ্ছে।


সোনারগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) হাফিজুর রহমান পিপিএম জানান, দুর্বৃত্তদের ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।


প্রসঙ্গত. মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা প্রতীক নিয়ে লড়ছেন সাবেক ছাত্রলীগ নেতা হাজী শাহ মো. সোহাগ রনি, স্বতন্ত্র পদে আনারস প্রতীক নিয়ে লড়ছেন আরিফ মাসুদ বাবু, ইসলামি ঐক্যজোটের হাতপাখা প্রতীক নিয়ে লড়ছেন দেলোয়ার হোসেন এবং মোটরসাইকেল প্রতীক নিয়ে লড়ছেন মো. সুরুজ মিয়া।