নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৭ জুন ২০২৪

আড়াইহাজার পৌরসভা নির্বাচন : দোয়া চেয়েছেন কাউন্সিলর প্রার্থী আহসান উল্লাহ  

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:৩৩, ৫ মে ২০২৩

আড়াইহাজার পৌরসভা নির্বাচন : দোয়া চেয়েছেন কাউন্সিলর প্রার্থী আহসান উল্লাহ  

আড়াইহাজার পৌরসভার নয়াপাড়া ও আব্দুল্লাহপুর এলাকার ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে আব্দুল্লাহপুরের বাসিন্দা আহসান উল্লাহ দোয়া চেয়েছেন ওয়ার্ডবাসীর কাছে।  

 

তিনি দীর্ঘদিন যাবৎ এলাকার সাধারণ মানুষ, ব্যবসায়ী সহ গরীব-দুঃখী নানা পেশার মানুষের বিপদে পাশে ছিলেন। নির্বাচনের প্রার্থীতা ঘোষনার পর তিনি নিজেকে কাউন্সিলর প্রার্থী হিসেবে আপ্তপ্রকাশ করেছেন।


তিনি বলেন, আপনারা আমাকে আপনাদের সন্তান হিসেবে মূল্যবান ভোটের মাধ্যমে নির্বাচিত করলে আমি আমার ওর্য়াডের সকল সাধারণ মানুষদের সুখ-দুঃখ ভাগাভাগি করে নিবো এবং তাদের দূর্ভোগে নিবারণের জন্য নিরলস ভাবে কাজ করে যার।


তিনি আরও বলেন, ৭ নং ওয়ার্ডবাসীকে পরিচ্ছন্ন, মাদকমুক্ত, শিক্ষাবান্ধব উন্নত নাগরিক সুবিধা প্রদানের নিশ্চয়তা এবং আধুনিক জীবন গড়ে তোলার লক্ষে আমি কাজ করে যাব ইনশাআল্লাহ। 


আপনাদের কাছে দোয়া ও সমর্থন চাই। তিনি গত পৌরসভা নির্বাচনে পরাজয়ের পর এবার ওর্য়াডবাসীর কথায় নির্বাচনে নেমেছেন। তিনি একজন সৎ মানুষ তাই ওয়ার্ডবাসী তাকে কাউন্সিলর প্রার্থী হিসেবে দেখতে চায়।  


প্রসঙ্গত তফসিল অনুযায়ী, আগামী ১২ জুন অনুষ্ঠিত হবে আড়াইহাজার পৌরসভায় নির্বাচন। নির্বাচনে মনোনয়ন পত্র দাখিলের শেষ তারিখ ১৬ মে, মনোনয়ন পত্র বাছাইয়ের শেষ তারিখ ১৮ মে, মনোনয়নপত্র বাছাইয়ের বিরুদ্ধে আপিল ১৯-২১ মে, আপিল নিস্পত্তি ২২-২৪ মে, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৫ মে, প্রতিক বরাদ্দ ২৬ মে।


নির্বাচনে সংশ্লিষ্ট নির্বাচনী এলাকার পার্শ্ববর্তী জেলা নির্বাচন কর্মকর্তা রিটার্নিং কর্মকর্তার দায়িত্ব পালন করবেন।