নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

১০ আগস্ট ২০২২

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:১৭:১১, ১৬ জুন ২০২২

সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সিদ্ধিরগঞ্জে মানববন্ধন

গ্লোবাল টেলিভিশনের ঢাকা অফিসের সামনে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে ও সন্ত্রাসী মুন্না বাহিনীকে গ্রেপ্তারের দাবিতে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে সাংবাদিক সমাজের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১৬ জুন) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক শিমরাইল মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 


গ্লোবাল টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি সাইফুল্যাহ মোঃ খালিদ রাসেলের সভাপতিত্বে উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন, দৈনিক আমাদের নতুন সময় পত্রিকার জেলা প্রতিনিধি মোশতাক আহমেদ শাওন, সিদ্ধিরগঞ্জ রিপোটার্স ইউনিটির সাধারন সম্পাদক ও দৈনিক ইনকিলাব পত্রিকার প্রতিনিধি তরিকুল ইসলাম নয়ন, যুগান্তরের ইমাম হাসান, এশিয়ান টিভির ফারুক হোসেন, দৈনিক যায়যায়দিন পত্রিকার শাহনেওয়াজ বাবুল, সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের সাধারন সম্পাদক ও দৈনিক আমার সংবাদের প্রতিনিধি আমির হোসেন, ভোরের পাতার প্রতিনিধি সেলিম আহমেদ, চ্যানেল এস টিভির সোহেল, বিজনেস বাংলাদেশ পত্রিকার মাসুদ রানা, সাংবাদিক গাজী সেলিম, স্বাধীনমত পত্রিকার সম্্রাট আকবর, আলোকিত শীতলক্ষ্যা ডট কম এর সম্পাদক তোফাজ্জল হোসেন, দৈনিক বর্তমান পত্রিকার প্রতিনিধি আব্দুল হালীম নিশান, দৈনিক চিন্তা ধারা পত্রিকার বিশেষ প্রতিনিধি আরিফ হোসেন প্রমূখ। 


এসময় সাংবাদিক নেতারা বলেন, যুগ যুগ ধরে গণমাধ্যমকর্মীরা দেশের স্বার্থে কাজ করে যাচ্ছে। বার বার তাদের উপর সন্ত্রাসী হামলা চালাচ্ছে সন্ত্রাসীরা। কিন্তু সাংবাদিকদের যারা হামলা করছে সেসব সন্ত্রাসীরা রয়ে যায় ধরা ছোয়ার বাইরে। এসব সন্ত্রাসীদের দ্রুত আইনের আওতায় এনে কঠিন শাস্তির দাবি জানাচ্ছি। 


আমাদের নতুন সময় পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মোশতাক আহমেদ শাওন বলেন, বর্তমানে সাংবাদিকদের উপর হামলা নির্যাতন, জুলুম ক্রমান্বয়ে বেড়ে চলছে। আজকের হায়নারা কত বড় হয়েছে গ্লোবাল টেলিভিশনের অফিসের সামনে হামলা করে ন্যাক্কার জনক ঘটনা ঘটায়।

 

সিদ্ধিরগঞ্জের সাংবাদিক মহল এ হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সাথে বলে রাখতে চাই আর যেন কোন ভাইয়ের উপর হামলার ঘটনা না ঘটে। তাহলে আমরা এর প্রতিবাদে গণ আন্দোলন গড়ে তুলবো। 


দৈনিক ইনকিলাব পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি তরিকুল ইসলাম নয়ন বলেন, গত দুইদিন আগে গ্লোবাল টিভির পেশাগত দায়িত্ব পালনকালে সন্ত্রাসী ধারা আক্রান্ত হয়েছে সাংবাদিকরা। সাংবাদিক হচ্ছে জাতির দর্পণ। সাংবাদিকরা সমাজের অন্যায় অপরাধ তুলে ধরে, কিছুদিন ধরে অনেক জায়গায় সাংবাদিকরা নির্যাতিত হচ্ছে।

 

সিদ্ধিরগঞ্জ সাংবাদিক সমাজের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। যারা এই ন্যাক্কার জনক ঘটনার সাথে জড়িত তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। 


গাজী সেলিম বলেন, ঢাকায় গ্লোবাল টিভির অফিসের সামনে যে হামলা হয়েছে এ ন্যাক্কার জনক ঘটনার নারায়ণগঞ্জ জেলার সাংবাদিকদের পক্ষ থেকে এ সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আগামীতে যেনো কোন সাংবাদিকের উপর হামলা না হয় সেই প্রত্যাশা করছি। 


গ্লোবাল টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি সাইফুল্যাহ মো. খালিদ রাসেল বলেন, আমাদের সহকর্মী সাব্বির ভাই সহ যারা সন্ত্রাসী হামলার শিকার হয়েছে সেই সন্ত্রাসী মুন্না বাহিনীকে দ্রুত গ্রেপ্তার করার জন্য সরকারের প্রতি আহবান করছি।