নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

২৮ এপ্রিল ২০২৪

বন্দরে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত, অগ্নিসংযোগ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:১৬, ২০ ফেব্রুয়ারি ২০২৪

বন্দরে ইজিবাইকের ধাক্কায় শিশু নিহত, অগ্নিসংযোগ

মামার বাড়িতে বেড়াতে এসে বেপরোয়া অটো ইজিবাইকের ধাক্কায় রায়হান (৭) নামে এক শিশু নিহত হয়েছে । ওই সময় উত্তেজিত জনতা ক্ষিপ্ত হয়ে র্দূঘটনা কবলিত ঘাতক আটোগাড়িটিতে অগ্নিসংযোগ করে।

র্দূঘটনার পর থেকে ঘাতক চালক রতন পালতক রয়েছে। র্দূঘটনা ও অগ্নিসংযোগের ঘটনার  খবর পেয়ে বন্দর ফায়ার সার্ভিসের ২টি ইউনিট দ্রুত ঘটনাস্থ এসে প্রায় ১০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। সে সাথে বন্দর থানা পুলিশ এলাকাবাসী কাছ থেকে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নিহত শিশু রায়হান আড়াইহাজার থানার চৈতনকান্দা এলাকার সোহেল মিয়ার ছেলে।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৬টায় বন্দর থানার ২৩ নং ওয়ার্ডের একরামপুর এলাকায় এ র্দূঘটনাটি ঘটে।


এ ব্যাপারে আহত শিশুর পিতা সোহেল মিয়া গনমাধ্যমকে জানায়, আমার ছেলে রায়হান তার মামা জিলানী মিয়ার একরামপুর এলাকাস্থ এডঃ কামরুন নাহার ময়না ভাড়াকৃত বাসায় বেড়াতে আসে। পরে সন্ধ্যায় আমার অবুঝ ছেলে রায়হান  রাস্তা পার হওয়ার সময় বেপরোয়া গতিতে চালিয়ে আসা অটো ইজিবাইক আচমকা ধাক্কা দিলে উল্লেখিত শিশু মারাত্মক ভাবে জখম হয়। স্থানীয়রা দ্রুত ঘটনাস্থলে এসে মুমুর্ষ অবস্থা উদ্ধার করে বন্দর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আমার ছেলেকে ঢামেক হাসপাতালে প্রেরণ করে। সেখানে তার মৃত্যু হয়। এ ব্যাপারে বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, সড়ক দুর্ঘটনায় শিশু নিহতের বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।