নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

জিয়াউর রহমানের ম্যুরাল ভেঙে ফেলায় মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৫১, ৪ এপ্রিল ২০২৪

জিয়াউর রহমানের ম্যুরাল ভেঙে ফেলায় মহানগর যুবদলের নিন্দা ও প্রতিবাদ

নারায়ণগঞ্জ শহরের প্রাণকেন্দ্র চাষাড়া শহীদ জিয়া হলের উপরে জিয়াউর রহমানের স্মৃতিবিজড়িত ম্যুরাল ভেঙে ফেলায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের আহ্বায়ক মনিরুল ইসলাম সজল ও সদস্য সচিব সাহেদ আহমেদ।

এক বিবৃতিতে তারা বলেন, এদেশের স্বাধীনতার ঘোষণা দিয়েছিলেন শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান। মুক্তিযুদ্ধে তাঁর অবদান কোনভাবেই অস্বীকার করা যাবে না। কিন্তু এই সরকার নানাভাবে ষড়যন্ত্র করে জিয়াউর রহমানের অবদান মুছে ফেলতে চাইছে, কারণ তারা বিএনপি তথা জিয়া পরিবারকে ভয় পায়।  

রাতের আঁধারে তার আওয়ামী সন্ত্রাসী বাহিনীরা শহরের প্রাণকেন্দ্র চাষাড়া জিয়া হলে জিয়াউর রহমানের স্মৃতিবিজড়িত ম্যুরাল ভেঙে ফেলে। এতে করে নারায়ণগঞ্জ যুবদলের নেতা-কর্মীদের হৃদয়ে রক্তক্ষরণ হয়েছে। তবে এদেশের মানুষের হৃদয় থেকে জিয়াউর রহমানের নাম কখনো মুছে ফেলা সম্ভব নয়।

শহীদ জিয়াউর রহমানের নাম এদেশের প্রতিটি হৃদয়ে রয়েছে। ইনশাল্লাহ এখানে আবারো পুনরায় নির্মাণ করা হবে জিয়াউর রহমানের ম্যুরাল। আর আওয়ামী লীগের এসকল অপকর্মের বিচার একদিন হবে। নারায়ণগঞ্জ মহানগর যুবদলের পক্ষ থেকে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।