নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

সোমবার,

১৫ এপ্রিল ২০২৪

বন্দরে শীর্ষ মাদক ব্যবসায়ীরা বেপরোয়া

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২০:৩০, ২১ জুন ২০২৩

বন্দরে শীর্ষ মাদক ব্যবসায়ীরা বেপরোয়া

আসন্ন কোরবানী ঈদকে সামনে রেখে বন্দরে তালিকাভূক্ত মাদক ব্যবসায়ীরা বেপরোয়া হয়ে উঠছে বলে অভিযোগ পাওয়া গেছে। বন্দরে র্শীষ মাদক ব্যবসায়ীদের দমাতে অচিরেই তালিকা নিয়ে মাঠে নামছে বন্দর থানা পুলিশ। এমন কথা জানিয়েছে বন্দর থানার অফিসার ইনর্চাজ মোঃ আবু বকর সিদ্দিক।

 

তিনি আরো জানিয়েছে, আসন্ন ঈদকে সামনে রেখে বন্দরে কুখ্যাত মাদক ব্যবসায়ীদের মাথা চাড়া দিয়ে উঠছে। এলাকাবাসী বলেন পঞ্চায়েত কমিটি বলেন কোন অবস্থাতে তাদেরকে দমন করা যাচ্ছে না। প্রতিদিন বন্দর থানা পুলিশ বিপুল পরিমান বিভিন্ন প্রকার মাদকদ্রব্যসহ কুখ্যাত ও ছিচকে মাদক ব্যবসায়ীরা গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করছে।

 

তাতেও বন্দরে মাদক বিক্রি ও  ব্যবহার থেমে থাকেনি। আগামী প্রজন্মকে বাঁচানোর জন্য বন্দর থানা পুলিশ বন্দর উপজেলার বিভিন্ন ইউনিয়নে ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের বিভিন্ন ওয়ার্ডে কুখ্যাত ও তালিকা ভূক্ত মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তারের জন্য বিশেষ অভিযান পরিচালনা করছি।  


অনুসন্ধানে জানা গেছে,  বন্দরে কলাগাছিয়া ইউনিয়নের সুচিয়ারবন্ধ এলাকার আমু মিয়ার ছেলে র্শীষ মাদক ব্যবসায়ী ব্লাক জনী, লেংটাপাড়া এলাকার আউয়াল মিয়ার ছেলে মাদক সম্রাট কাউছার, শুভকরদী এলাকার মাদক ব্যবসায়ী নাদিম, জাহাঙ্গীর নগর আবাসিক এলাকার শামীম নূর মিয়ার ছেলে  মাদক ব্যবসায়ী জুয়েল একই এলাকার আলীনূর মিয়ার ছেলে রবিন ও তার ভাই রায়হান।

 

চূনাভ’রা এলাকার পোকা মিয়ার ছেলে চিকা অপু, ঘারমোড়া এলাকার জুয়েল ও তার চাচা নূরু মিয়া, ১নং মাধাপাশা এলাকার  সলিমুল্লা ওরফে ছইল্লা, মদনগঞ্জ শান্তিনগর এলাকার মাদক ব্যবসায়ী শহীদ, খালেক ও ডিস দুলাল, মদনগঞ্জ বসুন্ধরা এলাকার মাদক সম্রাট জিয়াবল, ফারুক, ইসলামপুর এলাকার  জুম্মান, রুমান, মদনগঞ্জ ফাঁড়ি এলাকার আলম মিয়া ও বাবুৃ, মদনগঞ্জ এমএম ঘোষাল রোড এলাকার আকবর মিয়ার ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী জুয়েল, নয়াপাড়া এলাকার পিয়ার আলী মিয়ার ছেলে মোহাম্মদ হোসেন, একই এলাকার জবা মিস্ত্রির ছেলে বদর উদ্দিন বদু, মদনগঞ্জ বাস স্ট্যান্ড লেংরা শহিদ, সবুজ, ফরাজিকান্দা লাহরবাড়ী এলাকার সাগর, চাঁনপুইরা, গুলজার, রুবেল, রমজান, সোহাগ, বেপারীপাড়া এলাকার মৃত মান্নান মিয়ার ছেলে কুখ্যাত মাদক ব্যবসায়ী আইজ্জা, মাহামুনগর নগর এলাকার নাসির, কানা সোহাগ,। সোনাকান্দা হাট সংলগ্ন এলাকার শিমুল, কল্যান্দী এলাকার রাশেদ, হাজীপুর এলাকার মাদক সম্রাট আসলাম, বন্দর রুপালী আবাসিক এলাকার মৃত আক্তার হোসেন কাইল্লা মিয়ার ৩ ছেলে আরিফ, রফিক ও সফিক সালেহনগর এলাকার শিল্পী ও তার স্বামী মাছুম ছেলে হৃদয় ও সুমন। বন্দর দক্ষিন কলাাবাগ এলাকার কইতর শাহাআলম, চৌধূরীবাড়ী এলাকার মফিজ, স্বল্পের চক এলাকার নূরে আলম, বন্দর বাবুপাড়া এলাকার পারভেজ, বন্দর নবীগঞ্জ মাঠপাড়া জাকির, একরামপুর এলাকার পারভেজ  ও জনী, সুইপার কলোনী এলাকার রিপন লাল, সুভাষসহ অরো অর্ধশতাধিক মাদক ব্যবসায়ী রয়েছে।

 

উল্লেখিত মাদক ব্যবসায়ীদের মধ্যে বেশ কয়েকজন মাদক ব্যবসায়ী সম্প্রতি আদালত থেকে মাদক মামলায় জামিনে বের হয়ে স্ব স্ব এলাকায় অবাধে মাদক ব্যবসা চালিয়ে আসচ্ছে। উল্লেখিত এলাকায় হাত বাড়ালেই সহজে পাওয়া যায় ইয়াবা ট্যাবলেট, ফেন্সিডিল ও গাঁজাসহ নানা প্রকার মাদকদ্রব্য।

 

এ ছাড়াও কুখ্যাত মাদক ব্যবসায়ী জুয়েলসহ বন্দরে  বেশ কিছু মাদক সম্রাট বর্তমানে জেল হাজতে আটক আছে বলে থানা সূত্রে জানিয়েছে। এ ছাড়াও অনেক র্শীষ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার এড়াতে বিভিন্ন স্থানে আত্মগোপন করেছে বলে এলাকাবাসী সূত্রে আরো জানা গেছে।