নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

মঙ্গলবার,

২৮ মে ২০২৪

শামীম ওসমানের রাজনীতি করতে গিয়ে হামলার শিকার হয়েছি, থেমে যাইনি : জুয়েল 

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:২১:২৯, ৫ এপ্রিল ২০২৪

শামীম ওসমানের রাজনীতি করতে গিয়ে হামলার শিকার হয়েছি, থেমে যাইনি : জুয়েল 

 নারায়ণগঞ্জ মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন বলেছেন, আমরা নারায়ণগঞ্জের রাজপথে শামীম ওসমানের রাজনীতি করতে গিয়ে বার বার হামলার শিকার হয়েছি তারপরও থেমে যাইনি। আমি সত্য কথা বলার জন্য চেষ্টা করি, সত্য নিয়েই রাজনীতি করি।

এই এলাকায় যারা স্বেচ্ছাসেবক লীগের রাজনীতি করে তারা আপনাদের সন্তান। আজ উনারা আমাকে নেতা বানিয়েছেন, উনারা আছেন বলেই আমি নেতা। উনারা কাজ করেছেন দেখেই আমি নেতা। মানুষদের পাশে দাঁড়াতে শিখিয়েছেন শামীম ওসমান আর গোলাম সারোয়ার।

তিনি বলেন, দুনিয়া তো ক্ষনিকের জন্য। আমি মানুষের জন্য রাজনীতি করি যদি মানুষের মুখে হাসি ফোটাতে না পারি তাহলে আমি আজকের জুয়েল হতে পারতাম না। অনেকে যড়যন্ত্র করার চেষ্টা করছে। নারায়ণগঞ্জের ২৭ টা ওয়ার্ড নিয়ে মহানগর। আজকে স্বেচ্ছাসেবক লীগ ছাত্রলীগ যুবলীগ শ্রমিক লীগ কৃষক লীগ সবাইকে বলে গেলাম। 

স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত হয়ে গেছে অনেকে আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। আল্লাহর রহমতে সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আজ এখানে দাঁড়িয়ে বক্তব্য দিচ্ছি। বিশ্বাস করবেন কিনা জানিনা আমার মনে হয়না এক মুহুর্তের জন্যও যে আমি সভাপতি না। 

মানুষ মানুষকে ভালোবাসেনা, মানুষ ভালোবাসে মানুষের কর্মকে। নেতৃত্ব আল্লাহর দান। আমি মানুষের জন্য কাজ করতে চাই কারণ মানুষ তাকে খুঁজবে যে তাদের জন্য কাজ করবে।

শুক্রবার (৫ এপ্রিল) নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জ থানাধীন ১০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে ঈদ উপহার সামগ্রী বিতরণকালে তিনি একথা বলেন।

১০নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা মোঃ খলিস আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, প্রধান আলোচক ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি মোঃ জুয়েল হোসেন, বিশেষ অতিথি ছিলেন ১০নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মাদবর, সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক কাদির মোল্লা, নূর হোসেন, আক্তার হোসেন, শাহজাহান সরকার, আনিসুজ্জামান ও মহানগর স্বেচ্ছাসেবকলীগ নেত্রী মৌসুমি ভুইয়া স্বর্ণা সহ অন্যান্যরা।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল বলেছেন, স্বেচ্ছসেবকলীগ নারায়ণগঞ্জ সাধারন মানুষের পাশে থেকে যে কাজ করছেন অসহায় মানুষেরসোহায্য করছেন ।

অমি এ সংগঠন নিয়ে আমি গর্বিত শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষে শামীম ওসমানের নেতৃত্বে মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। এজন্যই মহানগর স্বেচ্ছাসেবকলীগ এর বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ কে আমি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি।