নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

রোববার,

০২ অক্টোবর ২০২২

ডিআরইউ সদস্যদের আইডি কার্ড বিতরণ শুরু

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:১৯:৩১, ১৮ সেপ্টেম্বর ২০২২

ডিআরইউ সদস্যদের আইডি কার্ড বিতরণ শুরু

বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে (বিইউএফটি) ঢাকারিপোর্টার্স ইউনিটি’র (ডিআরইউ) সদস্য সন্তানদের বিনা বেতনে অধ্যায়নের সুযোগ করে দিবেন বলে আশ্বাস দিয়েছেন সংসদ সদস্য এবং এক্সপোর্টার্স এসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি আব্দুস সালাম মূর্শেদী।

 

রোববার (১৮ সেপ্টেম্বর) দুপুর ১২টায় ডিআরইউ সাগর-রুনী মিলনায়তনে সদস্যদের জন্য আইডিকার্ড বিতরণ কর্মসূচির উদ্বোধন কালে এ কথা বলেন। জাতীয় ফুটবল দলের সাবেক খেলোয়াড় সালাম মূর্শেদী তৈরী পোশাক রপ্তানীকারকদের সংগঠন বিজিএমইএ’রও সভাপতি ছিলেন।

 

ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠুর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব। অনুষ্ঠান সঞ্চালনা করেন সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল কাফি।

 

অনুষ্ঠানে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মাহমুদুল হাসান, প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল উদ্দিন সুমন, আপ্যায়ন সম্পাদক মুহাম্মাদ আখতারুজ্জামান, কার্যনির্বাহী সদস্য হাসান জাবেদ,  সুশান্ত কুমার সাহা ও এসকে রেজা পারভেজ উপস্থিত ছিলেন। অন্যদের মধ্যে ডিআরইউ’র সাবেক সাধারণ সম্পাদক রাজু আহমেদ ও সাবেক যুগ্ম সম্পাদক আরাফাত দাড়িয়া উপস্থিত ছিলেন।

 

আব্দুস সালাম মূর্শেদী ডিআরইউ সদস্যদের আইডি কার্ড বিতরণের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ডিজিটাল বাংলাদেশে আইডি কার্ড সব জায়গায় গুরুত্বপূর্ণ।

 

উল্লেখ্য, ডিআরইউ’র ডিজিটাল কম্পিউটার ল্যাব, কবি কাজী নজরুল ইসলাম লাইব্রেরি সহ ডিআরইউ বাগানে প্রবেশের ক্ষেত্রে আইডি কার্ডটি ব্যবহারে গুরুত্বারোপ করা হচ্ছে। ডিআরইউ’র সাথে বিভিন্ন হাসপাতালের চুক্তি অনুযায়ী মূল্য ছাড়ের সুবিধার্থে আইডি কার্ডের প্রয়োজনীয়তা রয়েছে। অনুষ্ঠানে ডিআরইউ সভাপতি নজরুল ইসলাম মিঠু ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম হাসিব বলেন, শৃঙ্খলা ও নিরাপত্তার স্বার্থে এই কার্ডের পাশাপাশি ব্যক্তিগত গাড়ি এবং মোটরসাইকেলের জন্য স্টিকার দেওয়া হবে।

সম্পর্কিত বিষয়: