নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

শুক্রবার,

২৬ এপ্রিল ২০২৪

মজিবুর ও জাহাঙ্গীরের ভাগ্য নির্ধারণ মঙ্গলবার

নারায়ণগঞ্জ টাইমস:

প্রকাশিত:০০:৪০, ১৮ অক্টোবর ২০২২

মজিবুর ও জাহাঙ্গীরের ভাগ্য নির্ধারণ মঙ্গলবার

নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে কোন প্রতিদ্বন্দ্বী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতার আগেই চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চন্দন শীল। 


নির্বাচনে ১ নম্বর সাধারণ ওয়ার্ডে (নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকা) সিদ্ধিরগঞ্জ থানার আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম সমান সংখ্যক ১৫টি করে ভোট পান। ফলাফল অমীমাংসিত থাকায় মঙ্গলবার (১৮ অক্টোবর) দুপুর ১২টায় রিটার্নিং অফিসারের কার্যালয়ে লটারীর মাধ্যমে বিষয়টির সুরাহা হবে বলে জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ূর রহমান জানিয়েছেন। 


এদিকে দিনভর আলোচনার কেন্দ্র বৃন্দুতে ছিলেন এই প্রার্থী। কারণ মজিবুর রহমান নারায়ণগঞ্জ-৪ আসনের প্রভাবশালী এমপি শামীম ওসমান এবং জাহাঙ্গীর আলম নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর প্রার্থী। ফলে এই দুই প্রার্থীকে নিয়ে ব্যাপক আলোচনা নগরজুড়ে। মজিবুর রহমান ঘুড়ি প্রতীক ও জাহাঙ্গীর আলম পাখা প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করেছেন।

১নং ওয়াডে নাসিকের ৩৭ জন ভোটারের মধ্যে ৩৫ জন তাদের ভোট প্রধান করেছেন। ৯ নং ওয়ার্ড এর কাউন্সিলর ইস্রাফিল ও ১১ নং ওয়ার্ড এর কাউন্সিলর অহিদুল হক ছক্কু ভোট দিতে আসেননি।

সম্পর্কিত বিষয়: