নারায়ণগঞ্জ টাইমস | Narayanganj Times

বুধবার,

০৮ মে ২০২৪

আড়াইহাজার উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

নারায়ণগঞ্জ টাইমস

প্রকাশিত:০২:০৪, ৯ অক্টোবর ২০২২

আড়াইহাজার উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন

ইউসুফ আলী ভূঁইয়াকে সভাপতি ও জুয়েল আহম্মেদকে সাধারণ সম্পাদক করে আড়াইহাজার উপজেলা বিএনপি'র ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দিয়েছেন নারায়ণগঞ্জ জেলা কমিটি।


গত (২৫ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ এ কমিটির অনুমোদন দিয়েছেন বলে সত্যতা নিশ্চিত করেছেন।


তারা জানান গত ২৫ সেপ্টেম্বর ইউসুফ আলী ভূঁইয়াকে সভাপতি ও জুয়েল আহম্মেদকে সাধারণ সম্পাদক করে আড়াইহাজার উপজেলা বিএনপি'র ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়া হয়।


এবিষয়ে আড়াইহাজার উপজেলা বিএনপি'র সভাপতি ইউসুফ আলী ভূঁইয়া ও সাধারণ সম্পাদক জুয়েল আহম্মেদ বলেন, আলহামদুলিল্লাহ আড়াইহাজার উপজেলা বিএনপি'র ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেওয়ায় বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আড়াইহাজার উপজেলা বিএনপি'র অভিভাবক নজরুল ইসলাম আজাদ সাহেবের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সেই সাথে নারায়ণগঞ্জ জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদকে  শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।


তাঁরা আরও বলেন, বিএনপির নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আড়াইহাজার উপজেলা বিএনপি'র অভিভাবক নজরুল ইসলাম আজাদ সাহেবের দীক নির্দেশনায় অনুযায়ী আগামী দিনে বিএনপির আন্দোলন ও বিএনপি'র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলন ও বিএনপির চলমান আন্দোলন সংগ্রামে ঐক্যবদ্ধভাবে রাজপথে কর্মসূচি পালন করবে।